সাকিবকে নিয়ে ব্যাটিংয়ে শেখ জামাল

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৪৫, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে মাঠে নেমেছেন সাকিব আল হাসান। মঙ্গলবার (৩০ এপ্রিল) শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জার্সিতে আবাহনীর বিপক্ষে খেলছেন সাকিব। বিকেএসপির ৪ নম্বর মাঠে সকাল ৯টায় ম্যাচটা শুরু হয়েছে।

দেশে বাংলাদেশ ক্রিকেট দল যখন জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার অপেক্ষায় সাকিব তখন খেলছেন ঢাকা লিগে। তার দল শেখ জামাল চ্যাম্পিয়নশিপের লড়াইয়েও নেই। সাকিবের লিগ খেলার কারণ ভিন্ন।

অনেকদিন ধরে খেলার বাইরে সাকিব। সামনে আন্তর্জাতিক ক্রিকেটে লম্বা সূচি। এর আগে নিজের ফিটনেস পেতে ৫০ ওভারের ম্যাচ খেলতে চেয়েছেন সাকিব। এজন্যে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিন টি-টোয়েন্টিতে নেই সাকিব। টিম ম্যানেজমেন্টও সাকিবের লিগ খেলায় সমস্যা দেখেন না।


বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন একদিন আগে। গতকাল মাগুরায় নিজের নির্বাচনী এলাকায় ব্যস্ত সময় কাটান তিনি। আজ আবার মাঠে নেমেছেন কোনো প্রস্তুতি ছাড়াই।

এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য চট্টগ্রামে দলের সঙ্গে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলাম। এই চারজন চট্টগ্রাম থেকে উড়ে এসে বিকেএসপিতে খেলছেন প্রিমিয়ার লিগের ম্যাচ।


৩ মে চট্টগ্রামে শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়