শুক্রবার

২৫ সেপ্টেম্বর ২০২০


আশ্বিন ৯ ১৪২৭

০৭ সফর ১৪৪২

দিন বদল বাংলাদেশ

আবারো আইপিএলের এক ম্যাচে ৩৩টি ছক্কা 

স্পোর্টস ডেস্ক || দিনবদল.কম

প্রকাশিত: ১২:৪৬, ২৩ সেপ্টেম্বর ২০২০  
আবারো আইপিএলের এক ম্যাচে ৩৩টি ছক্কা 

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসরের চতুর্থ ম্যাচে প্রথম দুইশ ছাড়ানো ইনিংস দেখল দর্শকরা। এই ম্যাচে আবারো ৩৩টি ছক্কা তুলে নেয় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। এই ম্যাচের পর টুর্নামেন্টের সর্বোচ্চ ছক্কার রেকর্ডচেন্নাই সুপার কিংসের। 

গতকাল রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করে ২১৬ রানের বড় সংগ্রহ পায় রাজস্থান রয়্যালস। উইকেটরক্ষক ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন চেন্নাইয়ের বোলারদের উড়িয়ে ব্যাটিং করেন ইনিংসের পুরোটা সময়। অধিনায়ক স্টিভ স্মিথও খেলেছেন ঝড়ো ইনিংস। শেষের দিকে টর্নেডো বইয়ে দেন জফরা আর্চার।

৩২ বলে ৭৪ রান করার পথে স্যামসন হাঁকান ৯টি ছক্কা। ৪৭ বলে ৬৯ রান করা স্মিথের ব্যাট থেকে আসে ৪টি ছক্কা। মাত্র ৮টি বল খেলা আর্চারও ৪টি ছক্কা হাঁকান। রাজস্থানের ইনিংস থেকে আসে মোট ১৭টি ছক্কা।

এদিকে, চেন্নাই সুপার কিংসের ব্যাটিং শুরু করা শেন ওয়াটসন হাঁকিয়েছিলেন ৪টি ছয়। দলটির পক্ষ একাই লড়াই করেন ফাফ ডু প্লেসি। তিনি খেলেন ৩৭ বলে ৭২ রানের ইনিংস। তার ব্যাট থেকে আসে ৭টি ছক্কা। ম্যাচের শেষ ওভারে মহেন্দ্র সিং ধোনি হাঁকিয়েছিলেন ৩টি ছক্কা। এছাড়া চেন্নাইয়ের পক্ষে দুইটি ছয় হাঁকিয়েছেন স্যাম কারান। চেন্নাইয়ের ইনিংস থেকে আসে মোট ১৬টি ছক্কা।

এই ম্যাচের মাধ্যমে আবারো ৩৩টি ছক্কা দেখে আইপিএল। এর আগের সর্বোচ্চ রেকর্ডটিও ছিল ৩৩টি ছক্কার। সেই ম্যাচটি ছিল চেন্নাই সুপার কিংস ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়