শুক্রবার

০২ অক্টোবর ২০২০


আশ্বিন ১৬ ১৪২৭

১৪ সফর ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ঢালিউডে আরেক পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক || দিনবদল.কম

প্রকাশিত: ১৪:৫৯, ২৩ সেপ্টেম্বর ২০২০  
ঢালিউডে আরেক পূর্ণিমা

পূর্ণিমা বৃষ্টি

নির্মাতা সৌরভ কুণ্ডু প্রথমবারের মতো ‘গিরগিটি’ নামের সিনেমা নির্মাণ করছেন। এই সিনেমার গল্পে উঠে আসবে ‘গিরগিটি’র মতো সমাজের মানুষের রং পাল্টানোর পরিক্রমা। এতে দুজন করে নায়ক ও নায়িকাকে দেখা যাবে।  

চলতি বছরের জানুয়ারিতে শুরু হয় সিনেমাটির প্রথম লটের শুটিং। সে সময় শুটিংয়ে অংশ নেন এ বি এম সুমন এবং তাসকিন রহমান। নায়িকা হিসাবে নাইরুজ সিফাতকে নিয়ে প্রথম অংশের শুটিং সম্পন্ন করেন। শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘গিরগিটি’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এবার সিনেমার মূল নায়িকা হিসাবে যুক্ত হচ্ছেন পূর্ণিমা বৃষ্টি। 

এর আগে গ্রামীণফোন, রঙ বাংলাদেশ, প্যারাসুট, প্রাণ, গোদরেজ, মার্কস, ডানো, লাভেলো, ম্যাগি, লেক্সাস, গ্লুক্সোস, অলটাইম প্রভৃতি পণ্যের মডেল হিসেবে দেখা গেছে পূর্ণিমা বৃষ্টিকে। এছাড়াও ছোটপর্দায় নিয়মিত কাজ করলেও এবারই প্রথম সিনেমায় অভিষেক হচ্ছে তার।

এ বিষয়ে পূর্ণিমা বৃষ্টি বলেন, নায়িকা হিসেবে বড়পর্দায় অভিষেক হবে, ব্যাপারটি সত্যিই অনেক বেশি আনন্দের। সিনেমাটির চরিত্রের সঙ্গে নিজেকে উপযোগী করে তুলতে এরই মধ্যে প্রস্তুতি সম্পন্ন করেছি। বলা যায়, নিজেকে ভেঙে নতুন করে গড়তে হয়েছে। সিনেমায় আমার চরিত্রটি ফুটিয়ে তোলার সর্বাত্মক চেষ্টা থাকবে।

নির্মাতা সৌরভ কুণ্ডু বলেন, করোনা পরিস্থিতির কারণে সিনেমার দ্বিতীয় ধাপের কাজ শেষ করতে পারিনি। আশা করছি, অক্টোবর মাস থেকেই গিরগিটি টিম আবার শুটিংয়ে ফিরতে পারবে। 

ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। ‘গিরগিটি’তে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, ফকরুল বাসার, হামিদুর রহমানসহ অনেকে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়