শুক্রবার

০২ অক্টোবর ২০২০


আশ্বিন ১৬ ১৪২৭

১৪ সফর ১৪৪২

দিন বদল বাংলাদেশ

অনূর্ধ্ব-১৯ দলের অনুশীলন শুরু ১ অক্টোবর

স্পোর্টস ডেস্ক || দিনবদল.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০৯:০৮, ২৪ সেপ্টেম্বর ২০২০
অনূর্ধ্ব-১৯ দলের অনুশীলন শুরু ১ অক্টোবর

ছবি: সংগৃহীত

যুব বিশ্বকাপ ২০২২ সামনে রেখে বিকেএসপিতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের স্কিল ট্রেনিং ক্যাম্প শুরু হতে যাচ্ছে। ৪৭ জন ক্রিকেটার নিয়ে আগামী ১ অক্টোবর থেকে তিন সপ্তাহের জন্য এই ক্যাম্প করা হবে। তবে তা বাড়িয়ে চার সপ্তাহও করা হতে পারে।

গত ২৩ আগস্ট শুরু হওয়া ক্যাম্পটি শেষ হয় ১৮ সেপ্টেম্বর। ওই চার সপ্তাহে ক্রিকেটাররা সাতটি ওয়ানডে ফরম্যাটের অনুশীলন ম্যাচে অংশ নেয়। ওই সময় খারাপ আবহাওয়ার কারণে চারটি ম্যাচ ৩০ ওভারে অনুষ্ঠিত হয়।

জানা গেছে, খেলোয়াড়দের পারফর্মেন্সের ভিত্তিতে বিসিবি এখন স্কোয়াডটিকে কমিয়ে আনবে। প্রথমিক স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটারদের এই মাসেই কোভিড-১৯ পরীক্ষার সম্মুখীন হতে হবে।

এদিকে নতুন দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে প্রধান কোচ নাভিদ নওয়াজ ও ট্রেইনার রিচার্ড স্টনির এরইমধ্যে ঢাকায় পৌঁছেছেন। গত ১৭ সেপ্টেম্বর ফিরেছেন নাভেদ নওয়াজ। এখন তাদের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

এ বিষয়ে বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কাওসার বলেন, নতুন দলকে আমরা কমপক্ষে তিন সপ্তাহের স্কিল ট্রেনিং ক্যাম্পে রাখব। আশা করছি ১ অক্টোবর এই ক্যাম্প শুরু করতে পারবো। এরইমধ্যে ১৭ সেপ্টেম্বর দেশে পৌঁছেছেন প্রধান কোচ নাভিদ নওয়াজ। দলে যোগ দেয়ার আগে কোয়ারেন্টাইনে থাকবেন তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়