শুক্রবার

০২ অক্টোবর ২০২০


আশ্বিন ১৬ ১৪২৭

১৪ সফর ১৪৪২

দিন বদল বাংলাদেশ

আরও ১৪ দিনের জেল হেফাজতে রিয়া

বিনোদন ডেস্ক || দিনবদল.কম

প্রকাশিত: ২০:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২০:৫৮, ২২ সেপ্টেম্বর ২০২০
আরও ১৪ দিনের জেল হেফাজতে রিয়া

রিয়া চক্রবর্তী

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক মামলায় জেল হেফাজতে থাকার মেয়াদ বাড়ল রিয়া চক্রবর্তীর। প্রয়াত অভিনেতার প্রেমিকাকে ৬ অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতেই রাখা হবে বলে জানা গেছে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর গ্রেফতারে হওয়ার পর ১৪ দিনের জেল হেফাজত হয় রিয়ার। মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায়, নতুন করে আদালতে আবেদন জানিয়েছিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত এ দিন আরও ১৪ দিনের জেল হেফাজত মঞ্জুর করেছে।

সুশান্তর মৃত্যু তদন্তে মাদক যোগ পাওয়ার পরই গ্রেফতার হন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বর্তমানে বাইকুলা মহিলা সংশোধনাগারে রয়েছেন তিনি। এর আগে গ্রেপ্তার করা হয় তার ভাই সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তসহ একাধিক ব্যক্তিকে। 

এনসিবির জেরায় রিয়া প্রথমে বলেছিলেন তিনি কোনো দিনই মাদক নেননি। এমনকি তার আইনজীবী বলেছিলেন, যে কোনো সময় রক্ত পরীক্ষার জন্য প্রস্তুত তার মক্কেল। কিন্তু এনসিবি সূত্রে খবর, ৩৬ ঘণ্টা টানা জেরার পর রিয়া স্বীকার করেছেন যে তিনি মাদক নিয়েছিলেন। 

শুধু তাই নয়, সুশান্তর জন্যও নিয়মিত মাদক কিনতেন এই অভিনেত্রী। সৌভিকও জেরার স্বীকার করেছেন, সুশান্তর জন্য গাঁজা কিনেছিলেন তিনি। আর তার জন্যই জায়েদ ভিলাত্রা, আবদুল বাসিত পরিহর ও সূর্যদীপ মালহোত্রার সঙ্গে যোগাযোগ করেছিলেন। এই মাদক কেনাবেচায় পয়সা দিতেন রিয়াই।

এই মামলায় মাদক যোগে এখন পর্যন্ত ১৮ জন গ্রেপ্তার হয়েছে। এদের মধ্যে কেউ কেউ বলিউডের সেলিব্রিটিদের ড্রাগ সরবরাহের বিষয়ের কথাও স্বীকার করেছেন। সবারই ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজত বাড়ানোর আবেদন এনসিবি।

দিনবদল বিডি/এনএটি

সর্বশেষ

পাঠকপ্রিয়