জন্মদিনে উর্বশীর পোস্টে ব্যাপক তোলপাড়

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৫৯, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বলিউড তারকা উর্বশী রাউতেলা কোনো না কোনো কারণে লাইমলাইটে থাকেন। সম্প্রতি কান্তারা ২-এর অংশ হওয়ার খবর পাওয়া গিয়েছিল, এরপর ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তার নাম যুক্ত হওয়ার পরেও তিনি দীর্ঘ সময়ের জন্য শিরোনামে ছিলেন। অভিনেত্রী তার জন্মদিনের পোস্টের কারণে আরও একবার লাইমলাইটে এসেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর এই পোস্টের পরই ব্যাপক তোলপাড় হয়। ঢাকা পোস্ট

অভিনেত্রী তার জন্মদিন উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তাকে বাঞ্জি জাম্পিং করতে দেখা যাচ্ছে। সঙ্গে অভিনেত্রী লিখেছেন, ‘আমার জন্মদিনের শুভেচ্ছা কী হওয়া উচিত? দ্বিতীয় জন্মদিনের চেয়ে ভালো উপহার আর হতে পারে না। আজ, আমি আমার জীবন এবং এর সঙ্গে আসা সমস্ত কিছু উদযাপন করি। আমি আমার পরিবার, বন্ধু এবং আমার সমস্ত ভক্তদের কাছে কৃতজ্ঞ।

উর্বশী রাউতেলার এই পোস্টটি সামনে আসতেই অনেকেই তাকে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের নামে ট্রোল করতে শুরু করেন। 

একজন কমেন্টে লিখেছেন, ‘আমি নাসিম শাহের মন্তব্যের জন্য অপেক্ষা করছি’, অন্য একজন লিখেছেন, ‘আমাকে বিশ্বাস করুন, নাসিম শাহ অবশ্যই ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানিয়েছেন।’ 

একই সঙ্গে আরেকজন বলেন, ‘নাসিম শাহের মেজাজ এমনিতেই খুব খারাপ, তিনি আজ ইচ্ছা করবেন না।’ এছাড়াও কিছু ব্যবহারকারী ঋষভ পন্তের মন্তব্যের জন্যও অপেক্ষা করছেন।

উর্বশী রাউতেলা নাসিম শাহকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন। এ নিয়ে অভিনেত্রীর সঙ্গে হাত মিলিয়ে জবাব দেন এই ক্রিকেটার। এর আগে তিনি অভিনেত্রীকে চিনতেও অস্বীকার করেছিলেন। একই সময়ে, নাসিম ছাড়াও ঋষভ পন্তের সঙ্গেও উর্বশীর নাম জড়িয়েছিল।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়