ঝরনায় নিখোঁজ তিন পর্যটকের লাশ উদ্ধার

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১২, মঙ্গলবার, ২১ জুন, ২০২২, ৭ আষাঢ় ১৪২৯
মাসুদ আহম্মেদ তানভীর, ইশতিয়াকুর রহমান প্রান্ত ও তৌফিক আহম্মেদ তারেক

মাসুদ আহম্মেদ তানভীর, ইশতিয়াকুর রহমান প্রান্ত ও তৌফিক আহম্মেদ তারেক

চট্টগ্রামের মীরসরাই উপজেলার নাপিত্তাছড়া ঝরনায় বেড়াতে গিয়ে চূড়া থেকে পড়ে নিখোঁজ তিন পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- ইশতিয়াকুর রহমান প্রান্ত, মাসুদ আহম্মেদ তানভীর ও তার ছোট ভাই তৌফিক আহম্মেদ তারেক। তাদের মধ্যে ইশতিয়াক ও তৌফিক চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র এবং তানভীর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, গত রবিবার সকালে তানভির, তারেক ও তাদের বন্ধু ইশতিয়াক চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে নাপিত্তাছড়া ঝরনায় ঘুরতে যান। একটি চায়ের দোকেন ব্যাগ রেখে ঝরনার চূড়ায় ওঠেন। এরপর সেখান থেকে পড়ে যান তারা। ওইদিন রাতে ইশতিয়াকের লাশ উদ্ধার করা হয়। সোমবার দুপুর ১২টা থেকে তানভীর ও তারেকের সন্ধানে ডুবুরি দল এসে উদ্ধার কাজ চালায়। পরে বিকাল সাড়ে ৪টার নাগাদ স্থানীয় একটি ছড়ার পানিতে তানভীরের লাশ পাওয়া যায়।

তৌফিকের বন্ধু ফুয়াদ হাসান জানান, আজ সকালে ঝরনা থেকে চার কিলোমিটার দূরে খৈয়াছড়া ইউনিয়নের শাহেরখালী খালে তৌফিকের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মীরসরাই থানার ওসি কবির হোসেন জানান, ইশতিয়াকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে তানভীরের লাশ থেকে উদ্ধার করা হয়। আজ সকালে তৌফিকের লাশ উদ্ধার করা হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়