১৫৭ কোটিতে রোনালদোকে পেতে চায় চেলসি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:১২, শুক্রবার, ৮ জুলাই, ২০২২, ২৪ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ক্রিস্টিয়ানো রোনালদোকে পেতে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১৪ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে চেলসি…

ক্রিস্টিয়ানো রোনালদোকে পেতে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১৪ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে চেলসি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৫৭ কোটি টাকা। ফুটবল ইনসাইডের বরাতে এমনটাই দাবি করেছে গোল ডট কম।

ক্যারিয়ারের সায়াহ্নে পর্তুগিজ তারকা। ৩৮ বছরে পা রাখা রোনালদোর পেশাদার ক্যারিয়ার যে খুব বেশি দিন নেই। এমন সময়ে আবার চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ফলে ওল্ড ট্রাফোর্ডে থাকলে ক্যারিয়ারের শেষ সময়টা রাঙানো হবে না তার। সেটা বুঝতে পেরে ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন এ পর্তুগিজ তারকা।

জানা গেছে, নিজের প্রতিনিধি জর্জ মেন্ডেসকে নির্দেশনা দিয়েছেন নতুন ক্লাবের খোঁজ করতে। এরইমধ্যে চেলসি, বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা, পর্তুগালের লিসবন সহ বেশ কিছু ক্লাবের সঙ্গে যোগাযোগ করেছেন মেন্ডেস।

এদিকে, চেলসির নতুন মালিক টড বোয়েলি পর্তুগিজ তারকাকে পেতে সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছেন। ফুটবল ইনসাইডার জানাচ্ছে, চেলসির একটি নির্ভরযোগ্য সূত্র তাদের জানিয়েছে যে রোনালদোকে পেতে ক্লাবটি ১৪ মিলিয়ন পাউন্ড প্রস্তুত রেখেছে। মালিক টড বোয়েলি ও কোচ টমাস টুখেলের আলোচনায় তাকে পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করা হয়েছে।

নতুন মালিকের অধীনে চেলসিকে নতুন করে সাজাতে চান কোচ টমাস টুখেল। ৪৫ মিলিয়ন পাউন্ডে তারা দলে ভেড়াচ্ছে ইংলিশ স্ট্রাইকার রহিম স্টার্লিংকে। কথা পাকাপাকি, বাকি শুধু আনুষ্ঠানিকতার। গ্রীষ্মের দল বদলের দরজা বন্ধ হওয়ার আগে দ্বিতীয় হাই প্রোফাইল খেলোয়াড় হিসেবে রোনালদোকে ভেড়াতে এবার তারা প্রস্তুতি শুরু করে দিয়েছে।

এদিকে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কাও জানাচ্ছে, রোনালদো পেতে খুবই সিরিয়াস চেলসি। টড বোয়েলির চাওয়া নাকি নিজের যাত্রাটা শুরু করতে চান কোনো সুপারস্টারকে দলে টানার মাধ্যমে। ক্লাবটি ইতোমধ্যে দলে টানতে যাচ্ছেন ডি লিট, রাফিনিয়া ও স্টার্লিংয়ের মতো তারকাদের। কিন্তু সামনে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য তাদের যোগ্য একজন নেতা দরকার। যে গুণটা রোনালদোর মধ্যে দেখছে ক্লাবটি। এছাড়া পর্তুগিজ তারকারও চাওয়াটা যেহেতু চ্যাম্পিয়ন্স লিগ, তাই তাকে পেতে আশাবাদী তারা। গত মৌসুমে তিনে থেকে লিগ শেষ করা ব্লুজরা যে চ্যাম্পিয়ন্স লিগে খেলার টিকিটটা আগেই কেটে রেখেছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়