জেলে বসেই জ্যাকুলিনকে যে প্রতিশ্রুতি দিলেন সুকেশ

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:০৬, মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩, ২২ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সুকেশ চন্দ্রশেখর এই মুহূর্তে ভারতের তিহাড় জেলে বন্দি। বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ‘স্বপ্নের পুরুষ’ ছিলেন সুকেশ চন্দ্রশেখর! তাকে বিয়েও করতে চেয়েছিলেন জ্যাকুলিন। তার মাঝেই সব কিছু কেমন ওলট-পালট হয়ে গেল, ২০০ কোটি রুপির আর্থিক তছরূপের মামলায় জেলবন্দি এই ‘কনম্যান’। 

দিন কয়েক আগে জ্যকুলিনের জন্য তিহাড় জেল থেকে বার্তা পাঠান সুকেশ। এবার দোল উৎসবে লম্বা চিঠি লিখলেন জ্যকুলিনকে। ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করলেন অভিনেত্রীকে। চিঠিতে কী এমন বিশেষ বার্তা দিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রীকে।

একটি দীর্ঘ চিঠিতে সুকেশ তার প্রিয়তমার উদ্দেশে লেখেন, “আমি আমার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ মানুষটাকে জানাতে চাই দোলের শুভেচ্ছা, আজকে রঙিন এই দিনে কথা দিচ্ছি তোমার জীবনের ফিকে হয়ে যাওয়া সব রঙ ফিরিয়ে দেব। ১০০ গুণে ফিরিয়ে দেব। তুমি জানো, আমি কতটা দূর পর্যন্ত যেতে পারি তোমার জন্য। আমার বেবি গার্ল। সব সময় হাসিখুশি থেকো তুমি। আমি নিশ্চিত তুমি জানো, আমার জীবনে তোমার গুরুত্ব কতখানি। লাভ ইউ আমার রাজকুমারী, খুব ভালবাসি তোমাকে। তোমাকে মিস করছি। আমার বোম্মা, লাভ ইউ, আমার জ্যাকি।”

প্রতারণাকাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিকবার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকুলিনকে। সেই সময় অবশ্য চন্দ্রশেখরের বিরুদ্ধে আদালতে মুখ খোলেন জ্যাকুলিন। অভিনেত্রী বলেন, “আমার আবেগের সঙ্গে খেলা করেছে, আমার জীবন নরকে পরিণত করে দিয়েছে।”

বারবার সুকেশের কারণে অভিনেত্রীকে নানা প্রতিকূল পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। জমা ছিল তার পাসপোর্ট। বিদেশ যাত্রায় ছিল নিষেধাজ্ঞা।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়