রেলস্টেশনের টিভিতে চললো পর্ন ভিডিও

আন্তর্জাতিক সংবাদ || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:৪৩, মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রেলওয়ে স্টেশনে ট্রেনের অপেক্ষায় বসে রয়েছেন যাত্রীরা। হঠাৎ সবার চোখ চলে গেল প্ল্যাটফর্মের টিভির দিকে। আর এতেই বিব্রতকর অবস্থায় পড়লেন সবাই। স্টেশনে লাগানো টিভিতে চলছে পর্ন ভিডিও। টানা প্রায় তিন মিনিট ধরে ভারতের পাটনা স্টেশনের টিভিতে চলে ওই পর্ন ভিডিও। খবর এনডিটিভির

রোববার ভারতের বিহার রাজ্যের রাজধানী পাটনার রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় চরম বিড়ম্বনায় পড়েছে ভারতের রেল মন্ত্রণালয়।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার রাতে পাটনা রেলওয়ে স্টেশনের টিভি স্ক্রিনে পর্নোগ্রাফিক ক্লিপ চালানোর ঘটনা ঘটেছে। এ সময় বহু যাত্রী তাদের ট্রেনে চড়ার জন্য অপেক্ষা করছিলেন এবং টানা তিন মিনিট ধরে রেলওয়ে স্টেশনের ১০টি প্ল্যাটফর্মের সবগুলোর টিভি স্ক্রিনে পর্ন ভিডিও চলে। এতে স্টেশনে অপেক্ষারত যাত্রীরা বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন।

টাইমস অব ইন্ডিয়া বলছে, দানাপুর বিভাগের অধীনস্থ এই রেলস্টেশনে টিভি স্ক্রিনে ভিডিও সম্প্রচারের দায়িত্ব একটি বেসরকারি কোম্পানিকে দেয়া হয়েছিল। যদিও রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে ওই সংস্থার সাথে যোগাযোগ করেন এবং পর্ন ভিডিওর সম্প্রচার বন্ধ করে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দানাপুরের ডিআরএম অফিসের মুখপাত্র প্রভাত কুমার বলেন, আমরা এই ঘটনায় তদন্ত শুরু করেছি এবং ওই কোম্পানির সঙ্গে চুক্তি বাতিলের প্রক্রিয়া শুরু করেছি। এছাড়া আমরা ওই কোম্পানির কর্মকর্তাদের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছি। এমন ঘটনা মেনে নেয়া যায় না। আমরা এই কোম্পানিটিকে কালো তালিকাভুক্ত করবো।সূত্র: আনন্দবাজার।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়