হলের ছাদে মিললো নোবিপ্রবি শিক্ষার্থীর লাশ

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৪৬, মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপ্রুসী মারমা (২১) নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে আবাসিক হলের শিক্ষার্থীরা জানিয়েছেন।

সোমবার (২০ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়। 

এর আগে রাত ১১টার দিকে আপ্রুসী মারমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে প্রশাসনকে খবর দেন শিক্ষার্থীরা। 

আপ্রুসী মারমা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের ভাষা শহিদ আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

আপ্রুসী মারমার রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপ্রুসী মারমা মালেক উকিল হলে খাবার খেতে যায়। সেখানে সে বন্ধু ও বড় ভাইদের সঙ্গে সময় কাটায়। সে এমন ঘটনা কখন ঘটিয়েছে সেটি কেউই বুঝতে পারছে না।

রুপম নামের এক শিক্ষার্থী বলেন, আপ্রুসী মারমা ১৪ আবর্তনের শিক্ষার্থী। পড়াশোনা খারাপ হওয়ায় সে ১৫তম ব্যাচে পুনঃভর্তি হয়। আজকে সারাদিন আমাদের সঙ্গে ছিলো সে। ক্লাসও করেছে। কিন্তু দুঃশ্চিন্তায় ছিল বলে আমরা বুঝিনি। সে সব সময় হাসিখুশি থাকতো।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পাই। পুলিশ আসার পর লাশ নামানো হয়। রাতেই লাশটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়