টাঙ্গাইলে স্পি‌রিট পানে প্রাণ গেল ৪ জ‌নের

টাঙ্গাইল সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:২৩, শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ১০ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

টাঙ্গাইলের কালিহাতীতে স্পিরিট পানে চারজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরও দুইজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত শ‌নিবার (১৮ মার্চ) রা‌তে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা বাজারে অব‌স্থিত জনসেবা হোমিও ফার্মেসি থেকে ছয়জন স্পিরিট কিনে পান করেছিলেন।

মৃতরা হ‌লেন- উপ‌জেলার পালিমা গ্রামের মৃত ছামান আলীর ছেলে ফারুক মিয়া (৩৫), কুচুটি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে জুলহাস মিয়া (৪২), একই গ্রা‌মের মৃত বক্কর আলীর ছেলে আমছের আলী (৫০) ও তারাপদ কর্মকার। এছাড়া অসুস্থ‌্য হ‌য়ে‌ছেন বিলপালিমা গ্রামের মুক্তার আলীর ছেলে মেহেদী ও কুচুটি গ্রামের জুয়েল।

জানা যায়, গত ১৮ মার্চ রাতে স্পিরিট পান করে অসুস্থ হওয়ায় পাঁচ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাত ও রোববার (১৯ মার্চ) সকালের মধ্যে তিনজনের মৃত্যু হয়। এছাড়া সম্প্রতি আরও একজন মারা যান। গুরুতর অসুস্থ‌ মেহেদীকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চারজ‌নের মৃত‌্যুর ঘটনায় পালিমা বাজারের জনসেবা হোমিও ফার্মেসি বন্ধ করে মালিক ও কর্মচারীরা পলাতক রয়েছেন।

নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার জানান, দীর্ঘদিন ধরে জনসেবা হোমিও ফার্মেসিতে  স্পিরিট বেচাকেনা হচ্ছে। এলাকার প্রভাবশালীদের ছত্রছায়ায় নারান্দিয়া বাজারের ব্যবসায়ী বিবেক মোদক দীর্ঘদিন যাবত মদ ও স্পিরিট বিক্রি করে আসছেন। এর আগেও তিনি গ্রেপ্তার হয়েছেন।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়