যৌতুক না পেয়ে স্ত্রীকে ছাদ থেকে ফেলে দিলেন স্বামী

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৯, শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ইজিবাইক চালকের সঙ্গে পরিবারের অমতে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌসী। বিয়ের পাঁচ মাসের মধ্যে দুই লাখ টাকা যৌতুক চেয়ে তাকে বাবার বাড়িতে রেখে যায় স্বামী। এর মধ্যে আবারো পালিয়ে স্বামীর কাছে চলে যান জান্নাতুল ফেরদৌসী। তবে কোনো কিছুই স্বামী রাকিব হোসেনকে ফেরাতে পারেনি যৌতুকের চাহিদা থেকে। অবশেষে যৌতুক না পেয়ে ভাড়া বাসার ছাদ থেকে স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেন রাকিব।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের রূপাতলী হাউজিংয়ের ২২ নম্বর সড়কের সারা-জারা ভবনে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক স্বামী রাকিব।

আহত গৃহবধূর মা নুপুর বেগম বলেন, আমার মেয়ে এ ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। সাত মাস আগে রুপাতলী ভাসানী সড়কের বাসিন্দা অটোচালক রাকিব হোসেনের সঙ্গে পালিয়ে বিয়ে করে। মেয়ে নিখোঁজের পর থানায় জিডিও করেছিলাম। পরে ছেলের পরিবার এগিয়ে এসে বিষয়টি জানিয়ে মীমাংসা করেন। দুই মাস আগে মেয়েকে বাসায় দিয়ে যায় জামাই রাকিব। তখন দুই লাখ টাকার ফার্নিচার দিয়ে মেয়েকে পাঠিয়ে দিতে বলেন। এরপর মেয়ে আবারো জামাইয়ের সঙ্গে চলে যায়।

তিনি আরও জানান, গতকাল রাত ১০টার দিকে এক লোক তাকে হাসপাতালে আসতে বলেন। তারা আসার পর মেয়ে শুধু এটুকুই বলেছে, তার স্বামী ছাদ থেকে ফেলে দিয়েছে। আর কিছু তিনি জানেন না।

প্রত্যক্ষদর্শী রিকশাচালক রফিকুল ইসলাম বলেন, অনেক ভিড় দেখে গিয়ে দেখি পা ভেঙে এক নারী রাস্তায় পড়ে আছে। সে তখন গোঙাচ্ছিল। উপস্থিত কয়েকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলেন,  সাগর নামের এক ব্যক্তি তাকে (জান্নাতুল ফেরদৌসী) হাসপাতালে ভর্তি করেন। তখনো আহতের পুরো পরিচয় পাওয়া যায়নি। পরবর্তীতে তার পরিচয় পাওয়া যায়।

মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, লিখিত অভিযোগ দিতে ওই কিশোরীর বাবা থানায় এসেছেন। আমরা তার কাছ থেকে পুরো ঘটনা জানার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, গৃহবধূর দুটি পা ভেঙে গেছে বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে। মাথায়ও প্রচণ্ড আঘাত পেয়েছে। তার জ্ঞান ফিরলে প্রকৃত ঘটনা জানা যাবে। প্রকৃত ঘটনা উদঘাটনে আমরাও তদন্ত করছি।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়