দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালো আওয়ামী লীগ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৪১, রবিবার, ১০ জুলাই, ২০২২, ২৬ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুভেচ্ছা জানিয়ে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের…

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুভেচ্ছা জানিয়ে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা এমন এক সময়ে ঈদ উদযাপন করছি, যখন দেশের একটি এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং করোনার সংক্রমণের ঊর্ধ্বগতিও দৃশ্যমান।

সকালে নিজের বাসভবনে ব্রিফিংকালে তিনি আরও বলেন, এই প্রেক্ষাপটে একদিকে আমরা সবাই মানবিক কারণে বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক থাকব। অপরদিকে করোনা সংক্রমণ রোধে থাকব সর্বোচ্চ সচেতন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সমান্যতম অবহেলা, অসচেতনতা এবং স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা যেন ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে না পারে, সেদিকে বিশেষভাবে নজর দিতে হবে।

ওবায়দুল কাদের আবারও ঈদে পরস্পরের প্রতি সহমর্মী হওয়ার আহবান জানিয়ে বলেন, ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়, প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদার-হস্ত হওয়ার দীক্ষা দেয়, তাই সবাই মিলে আসুন ঈদ আনন্দ ভাগাভাগি করি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে গড়ে তুলি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ।

ওবায়দুল কাদের বলেন, দেশবাসী এবং বিশ্বের যেই প্রান্তে বাংলাদেশের নাগরিক জীবন-জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন, তাদের সবাইকে আবারও আজকের এই দিনে ঈদের শুভেচ্ছা।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়