রাজনীতির অঙ্গনেও আঁচ ফেলেছে পরিণীতি-রাঘবের প্রেম

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৩১, বুধবার, ১২ এপ্রিল, ২০২৩, ২৯ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমের আঁচ এখন দিল্লির রাজনীতিতেও। আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে অভিনেত্রীর প্রেম এখন ‘ওপেন সিক্রেট’। শোনা গিয়েছিল, ১০ এপ্রিল বাগদান পর্ব সারবেন দুজনে, তেমনটা না ঘটলেও এইদিন দারুণ সুখবর এসেছে রাঘবের জীবনে। জাতীয় দলের তকমা পেয়েছে আম আদমি পার্টি।

জাতীয় নির্বাচন কমিশনের তরফে এ যেন রাঘবকে বাগদানের রিটার্ন গিফট! তাই তো খুশিতে ডগমগ রাজ্যসভার ইতিহাসের সবচেয়ে তরুণ সাংসদ। কিন্তু রাজনীতি নিয়ে কথা বলতে গিয়েও উঠে এল পরিণীতি প্রসঙ্গ।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, বাগদান আর বিয়ে নিয়ে প্রশ্ন করতেই রাঘবের মুখে এক গাল হাসি। তাকে জিজ্ঞাসা করা হয়, এবার রাজনীতি থেকে ফোকাস বদলে পরিণীতিতে নিয়ে আসুন। বিয়েটা কবে? শুনেই রাঘব চাড্ডার চটপট জবাব, ‘এটা নিয়ে পরে কথা হবে। আজ আম আদমি পার্টিকে সেলিব্রেট করার দিন। আমরা জাতীয় দলের মর্যাদা পেয়েছি। পরে একসময় এটা নিয়ে (বিয়ে) গোটা একটা সাক্ষাৎকার দেব।’

এদিকে সোমবার রাতেই লন্ডন থেকে মুম্বাইয়ে ফেরেন পরিণীতি। সুতরাং ১০ এপ্রিল যে দুজনে বাগদান সারেননি তা স্পষ্ট। কিন্তু শুভদিন খুব বেশি দূর নয়, তাই বলছে পরিচিত মহল। এদিকে রাঘব বলছেন, ‘যখন হবে তখন সবাই জানতে পারবে, আমি পুরো সাক্ষাৎকার দেব।’

গত মাসেই মুম্বাইয়ে লাঞ্চ ডেটে একসঙ্গে লেন্সবন্দি হয়েছেন পরিণীতি-রাঘব। তারপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু। প্রেম নিয়ে খুব বেশি লুকোচুরি না করলেও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ দুজনে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়