জানালার গ্রিল ভেঙে সাংবাদিকের বাসায় চুরি

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৮, বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৬ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

লক্ষ্মীপুরে সাংবাদিক সাজ্জাদুর রহমানের বাসায় চুরির ঘটনা ঘটেছে। জানালার গ্রিল ভেঙে চোরের দল ভেতরে ঢুকে প্রায় সাড়ে ৩ লাখ টাকার স্বর্ণালংকার, ৩টি মোবাইল ফোন ও নগদ প্রায় ৩০ হাজার টাকা নিয়ে যায়।

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে চুরির বিষয়টি জানতে পারেন সাংবাদিক সাজ্জাদুর রহমান। খবর পেয়ে রাতেই শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল আলম লক্ষ্মীপুর পৌরসভার সরকারি কলেজ সংলগ্ন সমসেরাবাদ এলাকায় সাংবাদিক সাজ্জাদের বাসা পরিদর্শন করেন।

এছাড়া লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাংবাদিক কাজী মাকসুদুল হক, নাজিম উদ্দিন রানা, নিজাম উদ্দিন, রুবেল হোসেন ও জামাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাজ্জাদুর রহমান যুগান্তরের রামগতি উপজেলা প্রতিনিধি ও কমলনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এবং বাংলানিউজ২৪.কমের স্টাফ করেসপন্ডেন্ট (লক্ষ্মীপুর) ছিলেন।  

তিনি যুগান্তর ও এনটিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের ছোট ভাই।  

সাজ্জাদুর রহমান জানান, বাসায় তালা দিয়ে রোববার (১৬ এপ্রিল) দুপুরে স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি শ্বশুর বাড়িতে বেড়াতে যান। গত দুইদিন বাসায় কেউ ছিলেন না। মঙ্গলবার রাত ৮টার দিকে শ্বশুর বাড়ি থেকে তারা বাসায় ফিরেন। বাসায় ঢুকে শয়নকক্ষের দক্ষিণ পাশের জানালার গ্রিল ভাঙা ও স্টিলের আলমারি ভাঙা দেখতে পায়। ওই কক্ষে থাকা জামা-কাপড়সহ অন্যান্য আসবাবপত্রও ছড়িয়ে ছিটিয়ে ছিল। আলমারি থেকে তিনটি স্বর্ণের চেইন, দুটি কানের দুল, একটি ব্রেসলেট, চারটি স্বর্ণের আংটি, তিনটি নাকফুলসহ নগদ ২০ হাজার টাকা, দুটি প্লাষ্টিকের ব্যাংকে জমানো প্রায় ১০ হাজার টাকা ও তিনটি মোবাইল নিয়ে গেছে চোরের দল স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরের দল।  

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরি হওয়া মালামালের তথ্য নেওয়া হয়েছে। চোর গ্রেপ্তারে জোরালো পদক্ষেপ নেওয়া হবে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়