গার্মেন্টস কর্মীদের ভাড়া করে সিনেমা দেখানো, সত্য সামনে আসতেই গালমন্দ অনন্তের

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:১৯, মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১২ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

 

ঈদের দিন শনিবার মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত সিনেমা ‘কিল হিম’। ছবিটি মুক্তির পরেই দর্শক খরায় ভুগছে ছবিটি। আর সেই লজ্জা কাটাতে গার্মেন্টস কর্মীদের ভাড়া করে এনে সিনেমা দেখাচ্ছেন অনন্ত। তবে এই সত্য প্রকাশ্য আসাতেই রীতিমতো গালিগালাজ শুরু করে দিলেন অনন্ত জলিল।

এ নিয়ে সোমবার যমুনা ফিউচার পার্কে ব্লকবাস্টার সিনেমাসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে গালমন্দ দিয়ে অনন্ত বলেন- যে বলেছে, তার বাবা ভাড়া করে নিয়ে আসছে। এই যে ছোটলোকেরা যে বলে, গার্মেন্টস কর্মী, আরে ছোটলোক গার্মেন্টস সম্বন্ধে তো তোমার ধারণাই নাই। ছোটলোক কোথাকার, এটা বলো কেন। এই কারণে আজকে আমি রাগ হচ্ছি। এই যে বর্ষা, মধুমিতা হলে ‘দিন-দ্য ডে’র সময় কেঁদে ফেলেছিল, এই কথার কারণে।

যারা এমন কথা ছড়াচ্ছেন তাদের উদ্দেশে তিনি আরো বলেন, আরে ছোটলোক তোমার ছবিতে তুমি লোক আনো। তোমার ছবি মানুষ দেখতে আসুক ছোটলোক কোথাকার। এই ধরণের কথা কেন বলবে ছোটলোকরা। এইগুলো দর্শক বলে না। এই কিছু হাতে পোষা লোক, টাকায় পোষা লোক, কয়েকটা লোক ফেসবুক-ইউটিউবের মধ্যে ছড়াচ্ছে, এগুলো মিথ্যা কথা। আমরা তো দেখি এগুলো। এগুলো কেন ছড়াবে। এইসব ছোটলোকদের কথায় কান দিয়ে লাভ নেই। যাদের মানসম্মান নেই তারাই এই ধরণের কথা বলে।

এর আগে রোববার দর্শক-ভক্তদের সঙ্গে দেখা করতে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের স্টার সিনেপ্লেক্সে গিয়েছিলেন অনন্ত। সঙ্গে ছিলেন তার স্ত্রী ও কিল হিম সিনেমার নায়িকা বর্ষা। সেখানে অনন্তের লোকজন সাংবাদিকদের গায়ে হাত তুলেছেন। তা নিয়েও কথা বলেছেন এই চিত্রনায়ক।

তিনি বলেন, আমার সারারাত অনেক কষ্ট লেগেছে। কালকে রাতে যখন আমি অনেকের কাছ থেকে শুনেছি যে, সাংবাদিক ভাইদের গায়ে হাত তুলেছে, সাংবাদিক বোনদের গায়ে হাত তুলেছে। আপনারা কাল (রোববার) আধা ঘণ্টার মতো বসুন্ধরার ফুড কোডে ছিলেন। বর্ষাকে আপনারা ক্যামেরায় দেখেন নাই। কেন দেখেন নাই? ওকে চার-পাঁচটা মেয়ে ঘেরাও করে ধরে রেলিংয়ের ওখানে রেখে দিয়েছে, কারণ এতো লোক আসছে। এর ভেতরে কে বা কারা কী করেছে সেটা আপনারা জানতে পারেন।

সুনান মুভিজের ব্যানারে নির্মিত হয়েছে ‘কিল হিম’। এ ছবির মাধ্যমে প্রথম নিজের প্রযোজনার বাইরে অভিনয় করেছেন অনন্ত জলিল। এতে তার বিপরীতে আছেন বর্ষা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামিসহ অনেকে।

দিনবদলবিডি/Enam

সর্বশেষ

পাঠকপ্রিয়