শাহরুখ-সালমানের এলাকার বাসিন্দা হচ্ছেন রণবীর-দীপিকা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১৫, মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২, ২৮ আষাঢ় ১৪২৯
রণবীর ও দীপিকা

রণবীর ও দীপিকা

হিন্দি সিনেমা ও টিভি সিরিয়ালের প্রায় সব তারকাদের বসবাস ভারতের মুম্বাই শহরে। নির্দিষ্ট কিছু বিলাসবহুল এলাকায় থাকেন অধিকাংশ তারকা। যেমন- জুহু, বান্দ্রা, পালি হিল ও লোখান্ডওয়ালা।

বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রাসাদ মান্নাত বান্দ্রায় অবস্থিত। একই এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট নামের একটি অ্যাপার্টমেন্ট আছে সালমান খানেরও। পাশাপাশি অনেক তারকার বাড়ি রয়েছে বান্দ্রায়।

এবার এই অভিজাত এলাকার বাসিন্দা হচ্ছেন রণবীর সিং। বাবা জগজিৎ সিং ভবনানির সঙ্গে একটি ভবনের চারটি তলার অ্যাপার্টমেন্ট কেনেন তিনি।

অ্যাপার্টমেন্টের দাম ১১৯ কোটি রুপি এবং স্ট্যাম্প খরচ ৭ কোটি ১৩ লাখ রুপি। সব মিলিয়ে যা বাংলাদেশি মুদ্রায় ১৪৭ কোটি টাকার বেশি।

জানা যায়, রণবীর ও তার বাবা একটি কোম্পানি পরিচালনা করেন। সেই কোম্পানির নামেই সম্প্রতি বান্দ্রার একটি বিলাসবহুল ভবনের ১৬, ১৭, ১৮, ১৯ তলার কোয়াড্রাপ্লেক্স অ্যাপার্টমেন্ট কেনেন এই তারকা। এই প্রিমিয়াম প্রপার্টির কার্পেট এরিয়া ১১ হাজার ২৬৬ বর্গফুট এবং সঙ্গে রয়েছে ১৩০০ বর্গফুটের বারান্দা।

এর আগে আলিবাগে একটি বিলাসবহুল বাংলো কেনেন রণবীর ও দীপিকা। বর্তমানে বাবা-মা-বোনের সঙ্গে পুরনো অ্যাপার্টমেন্টেই একটি অন্য ফ্ল্যাটে থাকেন এই দম্পতি। শোনা যাচ্ছে, শিগগিরই তারা উঠবেন বান্দ্রার এই নতুন ফ্ল্যাটে।

সূত্র : দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়