বিশ্বব্যাংকের সামনে আ.লীগ-বিএনপি সমর্থকদের সংঘর্ষ

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৩১, বুধবার, ৩ মে, ২০২৩, ২০ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

যুক্তরাষ্ট্রে বিশ্বব্যাংক সদর দপ্তরের সামনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভয়েস অব আমেরিকা। 

স্থানীয় সময় সোমবার সকালে এ সংঘর্ষ হয়। এতে জড়িত সন্দেহে স্থানীয় পুলিশ দু’দলের তিন সমর্থককে গ্রেপ্তার করে। পরে তাদের ছেড়ে দেওয়া হয়। 

সোমবার সকালে বিশ্বব্যাংকের সামনে জয় বাংলা সমাবেশের আয়োজন করে আওয়ামী লীগ। সেখানেই পরে বিএনপি নেতাকর্মীরা জড়ো হলে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভয়েস অব আমেরিকা জানায় এতে কয়েকজন আহতও হয়।  

বাংলাদেশ ও বিশ্বব্যাংকের মধ্যে অংশীদারত্বের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপলক্ষে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে অবস্থান করছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবারের বিশ্বব্যাংকের সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে সংস্থার প্রেসিডেন্ট ডেভিড ম্যালপাস এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা যৌথভাবে একটি চিত্র প্রদর্শনী উদ্বোধন করেন। এছাড়া, এ উপলক্ষে, বাংলাদেশ ও বিশ্বব্যাংকের অংশীদারিত্বের পঞ্চাশ বছরের ভাবনা শীর্ষক একটি সেমিনারেরও আয়োজন করা হয়। সেখানে প্রধানমন্ত্রী বিশ্বব্যাংকের বোর্ড মেম্বারদের সাথেও বৈঠক করেন।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়