সরগরম সিটি নির্বাচনের মাঠ

আজমতের প্রচারে নিপুণ মাহি ফেরদৌস

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:২৬, সোমবার, ২২ মে, ২০২৩, ৮ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদের নেতৃত্বে একদল চলচ্চিত্র শিল্পী গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্লার জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেছেন।

 

একটি খোলা ট্রাকে দুপুর থেকে বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় নেচে-গেয়ে  নির্বাচনী প্রচারণা করেন।

জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকায় গণসংযোগকালে শত শত উৎসুক জনতা-তাদের ভক্ত ভিড় জড়ান। এ সময় তাদের উদ্দেশ্যে নিপুণ আক্তার বলেন, ‘স্মার্ট বাংলাদেশ গড়তে আপনারা উন্নয়ন ও দিনবদলের প্রতীক নৌকায় ভোট দিন’।

নায়ক ফেরদৌস বলেন, ‘আজমত উল্লা একজন ভালো মানুষ, নৌকার বিজয় মানে, শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর বিজয়, বাংলাদেশের বিজয়। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আজমত উল্লা খানকে ২৫ তারিখ নৌকায় ভোট দিন।’

চিত্রনায়িকা মাহিয়া মাহি শনিবার গাজীপুর সিটির চান্দনা চৌরাস্তার আশপাশের ভোটারদের কাছে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানের জন্য ভোট চান ও লিফলেট বিতরণ করেন।

এ সময়, চিত্রনায়িকা মাহিয়া মাহিকে দেখতে ভিড় জমান তার ভক্তরা। এ সময় মাহির স্বামী রকিব সরকার তার সঙ্গে ছিলেন।

শেষ মুহূর্তের জমজমাট প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। শ্রমিক অধ্যুষিত এলাকা গাজীপুরে শ্রমিক ভোটারই ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে। নগরজুড়ে বিভিন্ন কল-কারখানায় কাজ করেন প্রায় ৩ লাখ ভোটার। এসব শ্রমিক ভোট পেতে মেয়র প্রার্থীরা বিভিন্ন আঞ্চলিক সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন। 

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়