শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে রাজধানীজুড়ে বিক্ষোভ-সমাবেশ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫২, সোমবার, ২২ মে, ২০২৩, ৮ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে রাজধানীর বিভিন্ন থানা এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি দলের নেতাকর্মীরা। এতে অংশ নিয়েছেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরাও।

সোমবার (২২ মে) বিকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্দেশে মহানগরের প্রতিটি থানায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে অংশ নিয়েছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবির জানান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬১০টি ইউনিট, ৭৫টি ওয়ার্ড ও ২৪টি থানায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নেতাকর্মীরা।

এদিকে, ঢাকা মহানগর উত্তরের ৫৪টি ওয়ার্ড ও ২৬টি থানায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান কচিসহ নগর নেতারা অংশ নেন।

এসব কর্মসূচিতে আওয়ামী লীগ নেতারা বলেন, বিএনপি সরকারকে ক্ষমতা থেকে নামাতে ষড়যন্ত্র করছে। তার অংশ হিসেবে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে দলটির এক নেতা। এ জন্য রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়