আচরণবিধি লঙ্ঘন, গাজীপুরের কাউন্সিলর প্রার্থীকে জরিমানা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৪৩, মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৯ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় গাজীপুর সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সফর আলীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২২ মে) সন্ধ্যায় গাজীপুর মহানগরীর তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আজ মঙ্গলবার (২৩ মে) গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান এ তথ্য জানান।

সানোয়ার জাহান বলেন, ১৮ নম্বর ওয়ার্ডের ঘুড়ি প্রতীকের কাউন্সিলর পদপ্রার্থী সফর আলী। তিনি গতকাল সোমবার বিকেলে তার ঘুড়ি প্রতীক নিয়ে একটি কারখানার শ্রমিকদের দিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের উপরে মিছিল বের করেন। এ সময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে প্রতিপক্ষের প্রার্থীরা বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে জানালে তাৎক্ষণিক গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন ওই এলাকায় অভিযান চালান।

সানোয়ার জাহান আরও বলেন, এ সময় সফর আলীকে আটক করা হয়। তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে ক্ষমা প্রার্থনা করে ভুল স্বীকার করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আচরণবিধি লঙ্ঘনের দায়ে তাকে ৪০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন। এ ছাড়া তিনি মুচলেকা দিয়েছেন, ভবিষ্যতে আচরণবিধি লঙ্ঘন করবেন না।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়