যেকারণে বরিশাল সিটিতে প্রবেশ করবেননা মেয়র সাদিক আব্দুল্লাহ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:০৪, সোমবার, ২৯ মে, ২০২৩, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সম্প্রতি বরিশালের গৌরনদীতে অনুষ্ঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশ নেননি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সভায় তার অনুপস্থিতি নিয়ে জানতে চান জেলা ও মহানগরের নেতাকর্মীরা। সাদিক আব্দুল্লাহ ঢাকায় থেকেই এখানকার সিটি নির্বাচনে সার্বিক সহযোগীতা করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি নির্বাচনের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা টিমের সমন্বয়ক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম জানান, মেয়র সাদিক আব্দুল্লাহ এখন বরিশালে আসবেন না, এটা দলীয় সিদ্ধান্ত। এছাড়া তিনি তার অনুসারীদের মাঠে নামার নির্দেশও দিয়েছেন বলে জানান তিনি। 

মেয়রকে বরিশালে আসতে না দেওয়ার দলীয় সিদ্ধান্ত সম্পর্কে স্থানীয় আওয়ামী লীগ সূত্র জানিয়েছে, মেয়রের উপস্থিতিতে তার অনুসারীরা বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি করতে পারে এই আশংকা থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগেও মেয়রের অনুসারীরা বিভিন্ন সময়ে বিশৃঙ্খলা সৃষ্টির মতো ঘটনা ঘটিয়েছে। তাই নৌকার প্রার্থী খোকন সেরেনিয়াবাতের মত পরিচ্ছন্ন ও সজ্জন হিসেবে পরিচিত ব্যক্তি নিয়ে ভোটারদের মধ্যে কোন বিরুপ প্রক্রিয়ার সৃষ্টি না হয় সেজন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান সূত্রটি।

নৌকা মার্কার প্রশ্নে সবাইকে ঐক্যবদ্ধ থেকে যেকোনো মূল্যে নৌকার প্রার্থীকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জেলা ও মহানগরের নেতাকর্মীদের ভোটারদের মন জয় করতে কাজ করার আহ্বান জানান বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়