ভিডিও ভাইরাল, সমালোচনার মুখে তানজিন তিশা

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪০, মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

গত ২৯ মে, রাতে ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই ছড়ায় ভিডিওটি। যেই ভিডিওতে তাকে একটি লিফটের মধ্যে ‘বেসামাল’ অবস্থায় দেখা যায়। এসময় তাকে আপত্তিকর ভাষায় কিছু বলতে শোনা যায়। 

ভিডিওটি প্রকাশের পর থেকেই চরম সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী। প্রিয় তারকাকে ‘বেসামাল’ অবস্থায় দেখে ভক্তরাও যেনো বেশ কষ্ট পেয়েছেন, হতাশা প্রকাশ করেছেন। কেউ কেউ আবার নেতিবাচক মন্তব্যও ছুঁড়েছেন।

তবে এই ভিডিও ফাঁসের পর এখন পর্যন্ত মুখ খুলেননি তিশা। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কোনো বক্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে।

একটি ভিডিওতে দেখা যায়, ব্রিজের ওপর মধ্যরাতে বসে আছেন তারা। এসময় অশ্লীল ভাষায় পরস্পরের সঙ্গে রসিকতা করছেন। অন্য এক ভিডিওতে রাজ-সুনেরাহকে দেখা গেছে বারে। আরেক ভিডিওতে মধ্যরাতে ফাঁকা রাস্তায় মাতলামি করতে দেখা গেছে দু’জনকে। তাদের কথায় স্পষ্ট বোঝা যাচ্ছিল, দু’জনের কেউই স্বাভাবিক অবস্থায় ছিলেন না। আরেকটি ভিডিওতে ধরা পড়েন তানজিন তিশা। লিফটের ভেতরে রাজের ক্যামেরায় মদ্যপ অবস্থায় নাচতে দেখা গেছে তাকে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়