ফেনীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিন জনের মৃত্যু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:০৬, বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ফেনীতে সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার রামকৃষ্ণপুর সোয়ারামপুর এলাকার শিমুল (২৯) ও তার স্ত্রী ইয়াসমিন (২১)। এছাড়াও অজ্ঞাত পরিচয় এক পুরুষও (৩৬) রয়েছেন।

গুরুতর আহত হয়ে ১৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন কুমিল্লার দেবিদ্ধার এলাকার সাগর (২০) ও অজ্ঞাত পরিচয় এক পুরুষ (৪৯)। ফায়ার সার্ভিস ও মহাসড়ক পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম থেকে পিকআপ ভ্যানে বাসার মালামাল নিয়ে কুমিল্লায় যাচ্ছিলেন এক দম্পতি। পথিমধ্যে একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসার মালামাল বহনকারী পিকআপটি। এতে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ফেনীর লিডার উজ্জ্বল বড়ুয়া জানান, রাত ২টার দিকে খবর পায় ফায়ার সার্ভিস। ২টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত উদ্ধার করা হয়। মোট ৫ জনকে উদ্ধার করা হয়। মরদেহ ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়ে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় সর্বশেষ তিনজনের মৃত্যু হয়েছে। দুই জন গুরুতর আহত হয়েছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়