বরিশাল আওয়ামীলীগে বিভেদ দূর :হাসনাত-খায়ের কোলাকুলি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:১২, রবিবার, ৪ জুন, ২০২৩, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ঘনিয়ে আসছে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ভোটের দিন। মনোনয়নকে কেন্দ্র করে দুই ভাইয়ের দ্বন্দ্বে  ভোটের মাঠে কোণঠাসা হয়ে পড়েছিল আওয়ামী লীগ।তবে দ্বন্দ্ব নিরসনসহ নৌকার প্রার্থীকে জয়ী করতে আটঘাট বেঁধে মাঠে নেমেছে দলটির কেন্দ্রীয় নেতারা। মান-অভিমান ভেঙ্গে দুই ভাইকে এক টেবিলে বসাতেও সক্ষম হন তারা।ফলে অনেকটাই উজ্জীবিত বরিশাল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

গত ৩ জুন বিভাগের ৫ জেলার শীর্ষ নেতাদের নিয়ে বিশেষ বর্ধিত সভায় যোগ দেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ও বড় ভাই জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ। এ সময় হাসানাত আবদুল্লাহ ছোট ভাই খায়ের আবদুল্লাহকে আলিঙ্গন করে বিজয়সূচক ‘ভি’ চিহ্ন দেখান। এই সভার মধ্য দিয়ে অভ্যন্তরীন দ্বন্দ্ব কেটে দলের পুরো শক্তি একাট্টা হতে কাজে লাগবে বলে দাবি কেন্দ্রীয় নেতাদের।

জানা গেছে, বরিশালের আসন্ন নির্বাচনে ছোট ভাইকে জয়ী করতে দলীয় নেতা-কর্মীদের একজোট হয়ে কাজ করার আহ্বান জানান হাসানাত আবদুল্লাহ। তিনি বলেন, আপনারা যারা বিভিন্ন জেলা থেকে আসছেন, আপনাদের ওপর দায়িত্ব আমাদের মহানগরের ৩০টি ওয়ার্ডে যারা দৈনিক প্রচারে নামছেন, আপনারাও তাদের সঙ্গে সহযোগিতা করবেন। আমার ছোট ভাই আবুল খায়ের আবদুল্লাহর পক্ষে কাজ করে তাকে জয়যুক্ত করবেন।

উপস্থিত নেতারা বলেছেন, সভায় যে আন্তরিক ও আবেগঘন পরিবেশ তৈরি হয়েছে, তাতে দলের নেতারা উজ্জীবিত হয়েছেন। এটি বরিশালে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ভূমিকা রাখবে। একই সঙ্গে এই বিভাগের দলীয় রাজনীতিকেও গতিশীল করবে।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়