যে কারণে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মাশরাফি

নড়াইল সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫৬, মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

একনেক সভায় ‘নড়াইল জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ নামে একটি প্রকল্পে ২৫০ কোটি টাকা ব্যয়ের অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা।

মঙ্গলবার (৬ জুন) বিকেলে নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে একটি পোস্ট করেন মাশরাফি। এছাড়া মাশরাফির ব্যক্তিগত সহকারী (পিএস) জামিল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুক পোস্টে মাশরাফি বলেন, আপনারা সকলেই অবগত আছেন, আমি নির্বাচিত হয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য হওয়ার পর থেকেই নড়াইল জেলার (বিশেষ করে নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলার) গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য যে রাস্তাগুলো অবহেলিত ছিলো তার উন্নয়নের জন্য একটি প্রকল্প হাতে নেই। প্রাথমিক ভাবে ৯০০ কোটি টাকার প্রকল্প নির্ধারণ করে ‘নড়াইল জেলার পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প’ নামে প্রস্তাবনা প্রেরণ করা হয়। কিন্তু বৈশ্বিক মহামারি করোনার জন্য দুই বছরের অস্থিরতা এবং পরবর্তীতে অন্যান্য বৈশ্বিক মন্দার কারণে আমাদের এই উন্নয়ন প্রকল্পটি বাস্তবায়ন হওয়া পিছিয়েছে।

তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ অবশেষে আজ একনেক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নড়াইলবাসীর প্রতি সুদৃষ্টির কারণে এই প্রকল্পটি ২৫০ কোটি টাকা নির্ধারণ করে অনুমোদন দেওয়া হয়েছে (বরাদ্দ আগামীতে বাড়বে)। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নড়াইলবাসী এবং আমার পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলতে চাই, আমরা নড়াইলবাসী আপনার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব।

পোস্টটিতে মাশরাফি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম, পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান, সচিব মুহাম্মদ ইব্রাহিম, একনেক সভার সদস্য মো. ফজলুল হক (কৃষি ও পল্লী প্রতিষ্ঠান উইং), অতিরিক্ত-সচিব সাইদুজ্জামান, যুগ্ন-সচিব অঞ্জন কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শরীফ হোসেন, উপ-সচিব ফারজানা মান্নানসহ প্রকল্প সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়