রাজধানীতে প্রাইভেটকারে মিলল নারী-পুরুষের বিবস্ত্র মরদেহ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:০০, বুধবার, ৭ জুন, ২০২৩, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর তেজগাঁওয়ের এলেনবাড়িতে প্রাইভেটকারের ভেতর থেকে বিবস্ত্র অবস্থায় এক নারী ও এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে এলেনবাড়ি এসএসএফের স্টাফ কোয়ার্টারের ভেতরে প্রাইভেটকার থেকে বিবস্ত্র অবস্থায় দুজনের মরদেহ উদ্ধার করে তেজগাঁও থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত পুরুষের নাম দেলোয়ার হোসেন তার বাড়ি নড়াইলের লোহাগড়ায়। দেলোয়ার এসএসএফ-এ অফিস সহায়ক হিসেবে চাকরি করতেন। আর মৃত নারীর নাম মৌসুমী আক্তার রানি। তার বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ায়।  

তেজগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহ আলম বলেন, স্থানীয়দের দেওয়া খবরে আমরা তেজগাঁওয়ের এলেনবাড়ি এলাকায় একটি প্রাইভেটকার থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছি। প্রাইভেটকারটি মৃত দেলোয়ারের। এসএসএফ কোয়ার্টারে থাকতেন দেলোয়ার। দুজনের মৃত্যুর কারণ স্পষ্ট নয়। তাদের বিবস্ত্র অবস্থায় পাওয়া গেছে। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি।

স্পষ্ট মৃত্যুর কোনো আলামত নেই কিন্তু একই জায়গায় কাছাকাছি সময় দুজনের মৃত্যু রহস্য কি হতে পারে- জানতে চাইলে তিনি বলেন, তাদের অবস্থা দেখে প্রাথমিক ধারণা করা হচ্ছে, প্রাইভেটকারে তারা হয় অক্সিজেনের অভাবে মারা গেছেন অথবা উত্তেজক কিছু সেবন করেছিলেন। নারীর ব্যাগে কনডম পাওয়া গেছে। ময়নাতদন্তে স্পষ্ট হবে মৃত্যুর কারণ।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়