মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম ১০ লাখ টাকা!

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩০, বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তির বিষয়ে সম্মত হয়েছেন লিওনেল মেসি। তার সঙ্গে সব মিলিয়ে তিন বছরের চুক্তি হতে যাচ্ছে ক্লাবটির। 

চুক্তির বিষয়টি ইন্টার মিয়ামি এবং লিওনেল মেসি নিশ্চিত করেছেন। মিয়ামি তাদের সোশ্যাল মিডিয়া পেজে ৩২ সেকেন্ডের ভিডিও দিয়ে জানিয়েছে, মেসি তাদের হতে যাচ্ছেন। আর্জেন্টাইন তারকাও এক সাক্ষাৎকারে চুক্তির বিষয়ে কথা বলেছেন। 

এখন মেসি ইন্টার মিয়ামির জার্সি পরে মাঠে নামবেন কবে তা নিয়েই জল্পনা-কল্পনা চলছে। এরই মধ্যে তার অভিষেকের তিনটি তারিখ চিহ্নিত হয়েছে। এর মধ্যে ২১ জুলাই তার প্রথমবার মিয়ামির হয়ে মাঠে নামার সম্ভাবনা বেশি বলে উল্লেখ করা হয়েছে।

মেজর লিগের দলবদলের বাজার খুলবে ৫ জুলাই। মেসি ও মিয়ামি কেবল চুক্তির বিষয়ে সম্মত হয়েছে। কিন্তু দলবদলের বাজারের দরজা খোলার আগে চুক্তি স্বাক্ষর সম্ভব নয়। চুক্তি করার পর খেলার যোগ্য হবেন তিনি। 

সেই হিসেবে ৮ জুলাই ডিসি (ওয়াশিংটন ডিসি) ইউনাইটেডের বিপক্ষে মেসির মাঠে নামার সম্ভাবনা আছে। মিয়ামির পরের ম্যাচ সেইন্ট লুইস সিটির বিপক্ষে। ওই ম্যাচ মাঠে গড়াবে ১৫ জুলাই। তবে মেসির ওই দুই ম্যাচে খেলার সম্ভাবনা কম বলে ইউএস লিগ কর্তৃপক্ষের সূত্রে জানতে পেরেছে সংবাদ মাধ্যম। 

ইন্টার মিয়ামিও মেসিকে অ্যাওয়ে ম্যাচে অভিষেক করাতে চায় না। দলটির হোম ম্যাচ আছে ২১ জুলাই। লিগ কাপে ওই ম্যাচে মিয়ামি খেলবে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে। ম্যাচটি কনকাকাফের স্বীকৃত প্রতিযোগিতা। সব ঠিক থাকলে ওই ম্যাচ দিয়ে মাঠে নামবেন লিও। 

এরই মধ্যে মেসির অভিষেক ম্যাচের টিকিটের সর্বোচ্চ দাম নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ইউএস ডলার বা  প্রায় ৯ লাখ ৭২ হাজার টাকা। এছাড়া ম্যাচের সর্বনিম্ন টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে চারশ’ ডলার বা ৪৩ হাজার টাকা। 

অথচ ডিসি ইউনাইটেডের বিপক্ষে মিয়ামির ৮ জুলাইয়ের ম্যাচের টিকিটির সর্বনিম্ন মূল্য ৯৫ ডলার বা প্রায় ১০ হাজার টাকা। অন্য দিকে সেইন্ট লুইস সিটির বিপক্ষে মিয়ামির ম্যাচের টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ২৫০ ডলার বা ২৭ হাজার টাকায়।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়