আর্জেন্টাইন মার্টিনেজকে দলে ভেড়াল ম্যানচেস্টার ইউনাইটেড

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩৩, শুক্রবার, ১৫ জুলাই, ২০২২, ৩১ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

কোচ এরিক টেন হ্যাগ আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড দলে বড় এক পরিবর্তনই আনতে চলেছেন। রক্ষণকে শক্তিশালী করতে এবার লিসান্দ্রো মার্টিনেজকে দলে ভেড়াল প্রিমিয়ার লিগের অন্যতম সফল ক্লাবটি…

কোচ এরিক টেন হ্যাগ আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড দলে বড় এক পরিবর্তনই আনতে চলেছেন। রক্ষণকে শক্তিশালী করতে এবার লিসান্দ্রো মার্টিনেজকে দলে ভেড়াল প্রিমিয়ার লিগের অন্যতম সফল ক্লাবটি।

এজন্য দলটিকে খরচ করতে হয়েছে সাড়ে ৫ কোটি ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৫১৮ কোটি টাকা।

ফ্রেঙ্কি ডি ইয়ংকে দলে ভেড়ানোর সব যোগাড়যন্ত্র শেষ করে রেখেছে সাবেক প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। ডিফেন্ডার টাইরেল মালাসিয়াকে দলে ভিড়িয়েছে ক্লাবটি। এরই মধ্যে খবর, আর্জেন্টাইন লিসান্দ্রোকেও দলে ভেড়ানোর প্রায় সব কাজ শেষ করে ফেলেছে ইউনাইটেড, এখন শুধু আনুষ্ঠানিকতা সারাটাই বাকি, জানালেন ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

গেল মৌসুমে আয়াক্সের কোচিং করানো টেন হ্যাগ এখন ইউনাইটেডের কোচ। লিসান্দ্রোর সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কটা এখানে বড় ভূমিকা রেখেছে বলে জানাচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যম।

গত বুধবার এক বৈঠকে বসে দুই ক্লাব। সেখানেই পাকা কথা হয় দুই ক্লাবের। ইউনাইটেডে তিনি পাচ্ছেন ৫ বছর মেয়াদি চুক্তি, যা হলে ২০২৭ সাল পর্যন্ত সেখানেই থাকবেন তিনি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়