মালদ্বীপে ঘুড়ে বেড়াচ্ছেন শ্রাবন্তী, সঙ্গে...

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:১৬, রবিবার, ১৭ জুলাই, ২০২২, ২ শ্রাবণ ১৪২৯
বির্তকের আরেক নাম যেন শ্রাবন্তী। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থাকেন এ সুন্দরী

বির্তকের আরেক নাম যেন শ্রাবন্তী। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থাকেন এ সুন্দরী

কখনো দুবাই আবার কখনো মালদ্বীপে হরহামেশাই ঘুরে বেড়াতে দেখা যায় টালিউড অভিনেত্রী শ্রাবন্তীকে। কাজে মন না বসলেই বিভিন্ন জায়গায় উড়াল দেন এ সুন্দরী।

শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় একটু ঢুঁ মেরে বুঝা যাচ্ছে যে বর্তমানে তিনি ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে।

এখন নেটিজেনদের অনেকে প্রশ্ন তুলেছে, কার সঙ্গে ঘুড়ে বেড়াচ্ছেন এ অভিনেত্রী। টালিউড পাড়ায় আজকাল জোর গুঞ্জন অভিরূপ ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। টালিপাড়ার যেকোনো পার্টিতে আজকাল শ্রাবন্তীর পাশে তার সঙ্গে দেখা যায় তার নতুন প্রেমিককে। ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান নায়িকা। তাই মালদ্বীপে শ্রাবন্তীর সঙ্গী কে তা বুঝতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়।

শনিবার (১৬ জুলাই) রাত থেকেই মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করে ইনস্টাগ্রামে তুলে ধরেছেন শ্রাবন্তী। কখনো রিসোর্ট থেকে আবার কখনো সমুদ্রের পাড় থেকে ছবি পোস্ট করছেন এই নায়িকা।

ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকা দামিনীকে নিয়ে গত বছর আগস্ট মাসে ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। বছর ঘুরতে না ঘুরতেই  আবারও মালদ্বীপে শ্রাবন্তী।

বির্তকের আরেক নাম যেন শ্রাবন্তী। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থাকেন এ সুন্দরী। একাধিক বিয়ে আবার কখনো নতুন প্রেম অথবা ছেলের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছবি শেয়ার করা নিয়ে থাকেন চর্চায়। তবে এসবকে একেবারেই পাত্তা দেননা এ সুন্দরী। নিজের মতো করে চলতেই পছন্দ করেন শ্রাবন্তী।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়