রাত ৮টার পর দোকানপাট-শপিংমল খোলা থাকলে বিদ্যুৎ বিচ্ছিন্ন

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৮:৫৯, বুধবার, ২০ জুলাই, ২০২২, ৫ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রাত আটটার পরে দোকানপাট বন্ধ রাখতে গত ১৬ জুন প্রধানমন্ত্রীর কার্যালয় একটি অনুশাসন দিয়েছিল। গত ২০ জুন থেকে বন্ধের সিদ্ধান্ত নেয় সরকার। কিন্তু…

দোকানপাট, শপিংমল রাত ৮টার পর খোলা রাখলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানান প্রতিমন্ত্রী ।

পোস্টে প্রতিমন্ত্রী লিখেছেন, সরকারের এই সিদ্ধান্ত কঠোরভাবে মনিটর করা হবে বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে। গতকাল সোমবার রাত থেকেই এ অভিযান শুরু করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। গতকাল বায়তুল মোকাররম, দৈনিক বাংলা, পল্টন, ফকিরাপুলসহ বেশ কিছু এলাকায় অভিযান পরিচালনা করে ডিপিডিসির টিম। তারা প্রথমে মাইকে লাইট বন্ধ করার অনুরোধ করেন। এরপরও যারা বন্ধ করেনি তাদের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।

প্রতিমন্ত্রী লেখেন, এই সতর্কবার্তা সবার জন্য সমানভাবে প্রযোজ্য। সবার প্রতি অনুরোধ আমাদের কাজে সহযোগিতা করুন।

রাত আটটার পরে দোকানপাট বন্ধ রাখতে গত ১৬ জুন প্রধানমন্ত্রীর কার্যালয় একটি অনুশাসন দিয়েছিল। গত ২০ জুন থেকে বন্ধের সিদ্ধান্ত নেয় সরকার। কিন্তু কোরবানির ঈদের মৌসুম হওয়ায় ব্যবসায়ীদের দাবির পরিপ্রেক্ষিতে কয়েক দিনের জন্য তা শিথিল করা হয়। ঈদের পর থেকে আবার আটটায় দোকান বন্ধের সিদ্ধান্ত কার্যকর শুরু করেছে সরকার।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়