নাগার সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন সামান্থা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩৪, শুক্রবার, ২২ জুলাই, ২০২২, ৭ শ্রাবণ ১৪২৯

গত বছর বিয়ে ভেঙেছে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য- সামান্থা রুথ প্রভু। তবে বিচ্ছেদ নিয়ে এর আগে কথা বলতে খুব একটা আগ্রহ দেখাননি সামান্থা। অবশেষে কফি উইথ করণের কাউচে বসে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থা রুথ প্রভু।

কফি উইথ করণে এসে সামান্থা স্বীকার করে নেন, নাগা চৈতন্যের সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্তে মোটেও বন্ধুত্বপূর্ণভাবে কিংবা সমঝোতা করে নেননি। এ বিয়ের অভিজ্ঞতা তাদের দুজনের কাছেই ছিল ভীষণ তিক্ত।

সামান্থা বলেন, অভিজ্ঞতা বড়ই তিক্ত। যদিও এখন সেটি অনেকটাই ঠিক হয়ে গেছে। আমি আগের থেকে অনেক বেশি শক্ত হয়েছি।

অভিনেত্রী আরও বলেন, আমাদের এই বিয়ের অভিজ্ঞতা এতটাই তিক্ত ছিল যে, আপনি যদি আমাদের একঘরে বন্ধ করে দেন, তালে অবশ্যই সেখানে ধারা কোনো জিনিস না রাখাই ভালো। হ্যাঁ, ঠিকই শুনেছেন।

করণ সামান্থাকে পাল্টা প্রশ্ন করেন, তোমাদের সম্পর্ক কি এখনো বন্ধুত্বপূর্ণ হয়নি? উত্তরে সামান্থা বলেন, না, এখনো নয়; তবে হয়তো ভবিষ্যতে হতে পারে।

করণ বলেন, তুমি সোশ্যাল মিডিয়া থেকে নাগার পদবি আক্কিনেনি তুলে নেওয়ার পরই বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

সামান্থা বলেন, আমাদের শুভাকাঙ্ক্ষীদের বলব— অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা ভাগ্যবান যে, এক দশকেরও বেশি সময় ধরে আমাদের মধ্যে সুন্দর বন্ধুত্ব ছিল। যে কারণে আমাদের মধ্যে এখনো একটা বন্ধন রয়েছে। তবে জীবনের কঠিন সময় অনুরাগীরা আমাদের পাশে ছিলেন, তাই তাদের অবশ্যই ধন্যবাদ জানাব।

এর আগে বিচ্ছেদ নিয়ে নাগা চৈতন্য বলেছিলেন, বিচ্ছেদ হয়েছে তো কী হয়েছে! এটি আমাদের একে অপরের সুখের কথা ভেবে যৌথ সিদ্ধান্ত। ও খুশি থাকলেই আমি খুশি। কখনো কখনো বিচ্ছেদটাই সঠিক সিদ্ধান্ত হয়। সূত্র: এনডিটিভি

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়