সিলেটে ৫ যুক্তরাজ্য প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার, দুইজনের মৃত্যু

সিলেট সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২০, মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২, ১১ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সিলেটের ওসমানীনগরের এক বাড়ি থেকে পাঁচ যুক্তরাজ্য প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার করার…

সিলেটের ওসমানীনগর উপজেলার এক বাড়ি থেকে পাঁচ যুক্তরাজ্য প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর দুজনের মৃত্যু হয়েছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার তাজপুর এলাকার একটি ভাড়া বাসার কক্ষ থেকে তাদের উদ্ধার করা হয়।

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার বড়দিরারাই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে পঞ্চাশোর্ধ্ব রফিকুল ইসলাম এবং তার ছেলে মাইকুল ইসলাম (১৮)।

আহতরা হলেন- রফিকুলের স্ত্রী হোসনে আরা ইসলাম (৪০), তাদের মেয়ে সামিরা ইসলাম (১৯) ও ছেলে সাদিকুল ইসলাম (২১)। সবাই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার বলেন, বাড়ির একটি ফ্ল্যাট থেকে তাদের উদ্ধার করা হয়। সবাই ব্রিটিশ সিটিজেন। এ মাসেই তারা এখানে আসেন। তাদের বাড়ি ওসমানীনগরে। তিনি আরো বলেন, তাদের একটি ছেলে অসুস্থ ছিল। চিকিৎসার সুবিধার্থে তারা এই বাসাটি ভাড়া নেয়। এবং ১৮ জুলাই থেকে তারা এই বাসায় ভাড়া থাকতে শুরু করে। রফিকুল ইসলামের শ্বশুর-শাশুড়ি এবং শ্যালকরা এই বাসায় ছিল, প্রথম থেকেই ছিলেন। এদেরকে সঙ্গে নিয়ে থাকতেন।

ফরিদ উদ্দিন আরো বলেন, গতকাল রাতে খাওয়া-দাওয়ার পরে সবাই এক কক্ষে ঘুমিয়ে পড়েন। সকাল ১০টা থেকে সাড়ে ১০টার দিকে আত্মীয়রা সেই দরজা খোলার চেষ্টা করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে দরজা বন্ধ পায়। দরজা ভেঙে অচেতন অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে।

তাদের হাসপাতালে নেওয়ার পর বাবা ও ছোট ছেলে-এই দুজনকে মৃত ঘোষণা করা হয়। মা ও মেয়ের অবস্থা আশঙ্কাজনক। তাদের আইসিইউতে হস্তান্তর করা হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়