ঘুসের টাকাসহ ওসমানী হাসপাতালের দুই কর্মচারী আটক

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৪৬, বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ২৬ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই কর্মচারীকে ঘুসের টাকাসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (৯ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সংস্থা।

আটককৃতরা হলেন- হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেব।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের এক নার্সের এরিয়ার বিলের টাকা পাইয়ে দিতে আমিনুল ইসলাম ও সুমন চন্দ্র দেবসহ কয়েকজন তার সঙ্গে চুক্তি করেন। চুক্তি অনুযায়ী মঙ্গলবার টাকা নিয়ে হাসপাতালে এসে আমিনুল ইসলামের কাছে দেন ওই নার্স। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি সংস্থা প্রথমে আমিনুল ইসলামকে আটক করে। পরে তার কাছ থেকে ছয় লাখ টাকা উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সুমন চন্দ্র দেবকেও আটক করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে ভুক্তভোগী নার্স জানান, তিনি বেশ কিছুদিন ধরে হাসপাতালে না থাকায় এরিয়া বিল পাইয়ে দেওয়ার জন্য হাসপাতালের কয়েকজনের সঙ্গে চুক্তি হয়েছিল। তারা প্রথমে ১০ লাখ টাকা দাবি করেছিলেন। পরে দরকষাকষি করে ছয় লাখ টাকার চুক্তি হয়। চুক্তি অনুযায়ী মঙ্গলবার টাকা নিয়ে আমিনুল ইসলামের কাছে যান। এসময় কয়েকজন এসে টাকাসহ আমিনুলকে ধরে নিয়ে যান।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দুজন সিনিয়র স্টাফ নার্সকে (ব্রাদার) আটক করেছেন। এসময় তাদের কাছ থেকে টাকাও উদ্ধার করা হয়। হাসপাতালের এক নার্সের এরিয়া বিল পাইয়ে দিতে আর্থিক লেনদেনের চুক্তি করা হয়েছিল বলে আমাকে জানানো হয়েছে।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়