নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা আহত ২

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩৮, শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪, ২৯ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

জাতীয় সংসদ নির্বাচনে নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক সপরিবারে তার নিজ এলাকার লাউর ফতেপুর ইউনিয়নের বাসারুক গ্রামে ভোট দেন। বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হন তারা। 

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে সাবেক এমপি অবস্থায় থাকলেও তার ব্যক্তিগত পিএস সাইফুর রহমান সোহেল ও গাড়িচালক ফারুকসহ দুজন আহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যায় সলিমগঞ্জ সরকারি হাসপাতালে সামনের সড়কে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জাতীয় সংসদ নির্বাচনে নবীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক সপরিবারে তার নিজ এলাকার লাউর ফতেপুর ইউনিয়নের বাসারুক গ্রামে ভোট দেন। বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হন তারা। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদে শুক্রবার বিকালে সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল শিকদারের সভাপতিত্বে, সাবেক সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের উপস্থিতিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। অনুষ্ঠান শেষ করে ঢাকা ফেরার পথে সলিমগঞ্জ সরকারি হাসপাতালে সামনের সড়কে গাড়ি আসলে আমিনুল, ইশতিয়াক, রুবেল, সহ ১০-১২ জন অতর্কিতভাবে পিস্তল, দেশীয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। তখন বাজারের লোকজন এগিয়ে এলে পাঁচটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

হামলায় আহত সাইফুর রহমান সোহেল বলেন, আমিনুল, ইশতিয়াক, রুবেল, সহ ১০-১২ জন অতর্কিতভাবে দেশীয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে আমাদের গাড়িতে হামলা চালায়। এ সময় তাদের হাতে থাকা রড দিয়ে গাড়ির গ্লাস ভেঙে ফেলে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সাবেক এমপি সাহেব যাওয়ার সময় ওনার গাড়িবহরে হামলা করা হয়। ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়