দেশের সব হাসপাতাল পরিদর্শন করতে চাই: স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:২৯, বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪, ৪ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, সারাজীবন মানুষের সেবা করে গেছি। এই মন্ত্রীত্ব থেকে আমার একটাই চাওয়া, আমি যেন দেশের মানুষের জন্য কাজ করে যেতে পারি। প্রধানমন্ত্রীও সেটাই চান। এ জন্য আমি শুরু থেকেই ঢাকাসহ দেশের তৃণমূলের হাসপাতালগুলো সরেজমিন পরিদর্শন করতে চাই। এরপর চিকিৎসা সেবাকে ঢেলে সাজাতে কাজ শুরু করবো। তবে, আমাকে কাজ শুরু করতে একটু সময় দিতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

 

ডা. সামন্ত লাল সেন বলেন, আমি গ্রামে-গঞ্জে চিকিৎসা সেবা দিয়ে এখানে উঠে আসা মানুষ। আমি কথা দিচ্ছি, সবাই আমাকে সহযোগিতা করলে আমি পারবো।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের পরিচালক রেহেনা আওয়ালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব আজিজুর রহমান, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক এবিএম খুরশীদ আলম, বিএসএমএমইউ এর ভিসি শারফুদ্দিন আহমেদ, স্বাস্থ্য শিক্ষা বিভাগের মহাপরিচালক অধ্যাপক টিটু মিয়া, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সাবেক পরিচালক প্রফেসর আবুল কালামসহ মন্ত্রণালয়, অধিদফতর ও হাসপাতালের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, চিকিৎসক, নার্সরা।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়