তোপখানায় মেহেরবা প্লাজায় আগুন, উদ্ধার তিন

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:১৩, রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ৭ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় অগ্নিকাণ্ড ঘটেছে। ওই খবরে সিদ্দিক বাজার ফায়ার স্টেশন থেকে প্রথম ইউনিট পৌঁছে ৭টা ৩৬ মিনিটে। ঘটনাস্থলে পৌঁছে জানা যায়, আগুন ১৬ তলা ভবনের ১৫ তলায়।

রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার (২১ জানুয়ারি) সকাল ৭টা ৩৩ মিনিটে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। পরে চার ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার জানান, সকাল ৭টা ৩৩ মিনিটে খবর আসে রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় অগ্নিকাণ্ড ঘটেছে।

ওই খবরে সিদ্দিক বাজার ফায়ার স্টেশন থেকে প্রথম ইউনিট পৌঁছে ৭টা ৩৬ মিনিটে। ঘটনাস্থলে পৌঁছে জানা যায়, আগুন ১৬ তলা ভবনের ১৫ তলায়।

এরপর একে একে সিদ্দিক বাজার ফায়ার স্টেশন থেকে মোট ৪টি ইউনিট অগ্নিনির্বাপণে ঘটনাস্থলে পৌঁছে কাজ করে। সকাল সোয়া ৮টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পুরোপুরি নির্বাপণ হয় ৮টা ২৫ মিনিটে।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, ফায়ার সার্ভিস ধোঁয়ায় আটকে পড়া ২ জন পুরুষ ও ১ জন নারীকে নিরাপদে উদ্ধার করে। হতাহত নেই। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষ জানা যাবে।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়