‘তুই মরে যা’ জাপান থেকে স্বামী, ফ্যানে ঝুলল তরুণী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:১২, রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ৭ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর বাড্ডায় গলায় ফাঁস লাগিয়ে জান্নাতুল ইসলাম (১৮) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন।  রোববার সকাল ৯টার দিকে পূর্ব বাড্ডা ৩নং রোডে নাজমার বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের বাবা মো. কাউসার আলম বলেন, আড়াই বছর আগে জাপান প্রবাসী মো. সাইফ আহমেদ সজলের সঙ্গে নিজ পছন্দে বিয়ে হয় জান্নাতুলের।

বিয়ের পর থেকেই তার শাশুড়ি ও স্বামীর বড় ভাইয়ের স্ত্রীসহ অন্যরা মানসিক নির্যাতন করত।

এ কারণে মেয়ে আমার কাছেই থাকত। শনিবার রাতে মোবাইল ফোনে তার স্বামীর সঙ্গে ঝগড়া হয়। তার স্বামী তাকে বলে ‘তুই মরে যা’। সকালে পুনরায় ফোন দিলেও তার স্বামী আর ফোন ধরেননি।

এসব কারণে অভিমানে সকালে সবার অগোচরে তার রুমের দরজা বন্ধ করে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। তার কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে সেখান থেকে তাকে উদ্ধার করে বেলা পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে, বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মৃত জান্নাতুল ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কদমতলী গ্রামের এসি মিস্ত্রি মো. কাউসার আলমের মেয়ে। একই থানার বাসিন্দা জাপান প্রবাসী মো. সাইফ আহমেদ সজলের স্ত্রী।

বর্তমানে পূর্ব বাড্ডা ৩ নম্বর রোডের নাজমার বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া থাকত।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়