জনগণ নৌকা প্রত্যাখ্যান করেছে, এজন্য স্থানীয় নির্বাচনে দলীয় প্রতীকে দেবে না আ. লীগ: মঈন খান

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১৭, মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪, ৯ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 ক্ষমতাসীনদের সব কর্মকাণ্ডই জনবিরোধী। তারা সাধারণ মানুষের কষ্টার্জিত অর্থ বিদেশে পাচার ও দুর্নীতি করে বেগমপাড়া তৈরি করেছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

ক্ষমতাসীন আওয়ামী লীগ বুঝতে পেরেছে দেশের জনগণ নৌকাকে প্রত্যাখ্যান করেছে, এজন্য স্থানীয় নির্বাচনে নৌকা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে না বলে ঘোষণা দিয়েছে দলটি। এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ওলামা দলের আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগ সরকার নিজেই নৌকাকে ডুবিয়ে দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, ক্ষমতাসীনদের সব কর্মকাণ্ডই জনবিরোধী। তারা সাধারণ মানুষের কষ্টার্জিত অর্থ বিদেশে পাচার ও দুর্নীতি করে বেগমপাড়া তৈরি করেছে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

মঈন খান আরও বলেন, দেশের মানুষের ভোটাধিকার হরণ করে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ সরকার। নারী, শিশুসহ সব শ্রেণি-পেশার মানুষের অধিকার হরণ করেছে তারা। ৭ জানুয়ারি দেশের ১৮ কোটি মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখান করেছে। শুধু তাই নয়, বিশ্বের সব গণতান্ত্রিক দেশ এই নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির ধারাবাহিক আন্দোলনের মধ্যদিয়ে এই সরকার বিদায় নেবে বলেও জানান বর্ষীয়ান এই রাজনীতিবিদ।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়