প্রেমের টানে মালদ্বীপের তরুণী কুমিল্লায়

কুমিল্লা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:৪৭, বুধবার, ২৭ জুলাই, ২০২২, ১২ শ্রাবণ ১৪২৯

প্রেমের টানে এবার বাংলাদেশের কুমিল্লায় এসেছেন মালদ্বীপের তরুণী হাব্বা আহমেদ। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের গণ্ডামারা গ্রামের আবদুর রশীদের ছেলে রাসেলকে বিয়ে করেছেন।

গত ২৪ জুলাই শ্বশুরবাড়িতে আসেন এ মালয় তরুণী।

স্থানীয়ভাবে জানা গেছে, ২০১৪ সালে কাজের সূত্রে মালদ্বীপ যান রাসেল। গত ২০১৯ সালে মালদ্বীপের মালে শহরের আহমেদ দিদিরের মেয়ে হাব্বা আহমেদের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয় থেকে পরিণয়, তারপর মন দেওয়া-নেওয়া। ২০২১ সালের অক্টোবর মাসে মালে শহরের একটি কাজি অফিসে (বিবাহ রেজিস্ট্রি অফিস) বিয়ে করেন দুজনে। গত ২৪ জুলাই রাসেল তার বিয়ে করা স্ত্রী হাব্বাকে নিয়ে বাংলাদেশে আসেন।

বিষয়টি নিশ্চিত করে রাসেলের বাবা আবদুর রশিদ জানান, তারা উভয় উভয়কে মেনে নিয়েছে। আমার পুত্রবধূও সবার সঙ্গে মিলেমিশে থাকছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।

পয়ালগাছা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, রাসেল কাজের সূত্রে মালদ্বীপে যায়। সেখানে তাদের পরিচয় হয়। দুজন দুজনকে ভালোবেসে বিয়ে করে মালদ্বীপে। এখন তারা দেশে এসেছে।

বরুড়া থানার ওসি ইকবাল বাহার বলেন, ফেসবুকের মাধ্যমে এমন একটি খবর দেখেছি। তবে আমি ওই ইউনিয়নের বিট পুলিশ অফিসারকে দিয়ে খোঁজ নিয়ে জানব এ বিষয়ে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়