শোয়েবের তৃতীয় বিয়েও টিকবে না, জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:০০, বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ১১ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

আলোচনার জন্ম দিয়ে তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। এবার তিনি স্বদেশী অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন।

এই ঘটনার পাঁচ দিন পার হয়ে গেলেও শোয়েব মালিকের নতুন বিয়ে নিয়ে আলোচনা যেন থামছেই না। এবার নতুন করে আলোচনায় এক জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী। সেই জ্যোতিষীর জানিয়েছেন, শোয়েব-সানাসহ সানিয়া মির্জারও ভবিষ্যৎ।

 

জ্যোতিষী জগন্নাথ গুরুজি শোয়েব-সানার বিয়ে নিয়ে বলেন, শোয়েব এবং সানার সম্পর্কে আগামী কয়েক বছরে বেশ কিছু জটিলতা থাকবে। তবে সানা আরো অনেক কাজ পাবেন। অন্যদিকে শোয়েবের ক্রিকেট জীবনেও সামনে উন্নতি দেখছেন না জ্যোতিষী।

 

এদিকে সানিয়া ও শোয়েবের যে বিচ্ছেদ হবে তা এক বছর আগেই জানতেন জ্যোতিষী। সম্পর্কের মাঝে কোনও তৃতীয় ব্যক্তি আসবে বলেও জানিয়েছিলেন তিনি। 

 

২০২২ সালে এই জ্যোতিষী যখন এই জুটিকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেন, তখন সবাই ভেবেছিল আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের সম্পর্ক। শেষ পর্যন্ত সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ হয় এক তৃতীয় ব্যক্তির কারণেই। তবে তিনি আয়েশা নন, সানা।

 

সানিয়া মির্জার ভবিষ্যৎ নিয়ে জ্যোতিষী জানান, বিচ্ছেদ হলেও সানিয়ার জীবনে আগামী দিনে ইতিবাচক ঘটনাই ঘটবে। বিচ্ছেদের পর সানিয়ার ভবিষ্যৎ হবে উজ্জ্বল। দু’-তিন বছর পর সানিয়া আবার কোনো সম্পর্কেও জড়াতে পারেন। তবে সানিয়া আবার বিয়ে করবেন কি না তা স্পষ্ট করে বলেননি তিনি।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়