প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাধারণ মানুষ মনে হয়েছে: শর্মিলা ঠাকুর

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৫৭, শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ১৩ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সত্তরের দশকের ভারতীয় বাংলা ও হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শর্মিলা ঠাকুর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে এখন ঢাকায় অবস্থান করছেন। শুক্রবার তিনি হাজির হয়েছিলেন ঢাকা ক্লাবের স্যামসন লাউঞ্জে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রেস মিটে। চলচ্চিত্র উৎসবে এসে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও সাক্ষাত করেন। 

‘প্রেস মিট উইথ শর্মিলা ঠাকুর’ শীর্ষক প্রাণবন্ত অধিবেশনটি সঞ্চালনা করেন খ্যাতিমান অভিনেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর। সেখানইে এক প্রশ্নের উত্তরে প্রধানমস্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সাক্ষাতের অভিজ্ঞতা ও অনুভূতি ব্যক্ত করেন শর্মিলা ঠাকুর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের অনুভূতির বিষয়ে শর্মিলা বলেন, অনেক ব্যস্ততার মাঝে তিনি আমাদের সঙ্গে দেখা করেছেন। গুরুত্বপূর্ণ একটি মিটিংয়ের ফাঁকে তিনি সময় দিয়েছেন। মন খুলে আলাপ করেছেন। উৎসাহ নিয়ে আমার সঙ্গে ছবি তুলেছেন। পরদিন আবার সেই ছবি আমাকে পাঠিয়েও দিয়েছেন। এমনকি এর আগে আমি প্রণব মুখার্জীর সঙ্গে একটি অনুষ্ঠানে আবৃত্তি করতে এখানে এসেছিলাম- সে কথাও আমাকে স্মরণ করিয়ে দিয়েছেন। সব মিলিয়ে  তাকে খুব সহজ মানুষ মনে হয়েছে। অমায়িক আচার-ব্যবহারের কারণে প্রধানমন্ত্রীর পরিবর্তে তাকে সাধারণ মানুষ মনে হয়েছে। এ কারণে আমার কাছে তাকে আপনজন মনে হয়েছে। সুন্দর সময় কেটেছে তার সঙ্গে। নানা কথার মাঝে এই চলচ্চিত্র উৎসব নিয়েও আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়