কালো পতাকা মিছিল থেকে মঈন খান আটক

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫০, মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ১৬ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে আটক করেছে পুলিশ। দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, দলের চেয়ারপার্সন খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি, সব ধরনের মিথ্যা মামলা প্রত্যাহার ও ‘অবৈধ সংসদ’ বাতিলসহ এক দফা দাবি আদায়ে রাজধানীর উত্তরায় কালো পতাকা মিছিল বের করেছিল বিএনপি। এ মিছিল থেকে তাকে আটক করা হয়েছে। 

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মঈন খানকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জেনেছি। তবে বিস্তারিত জানতে পারিনি।

বিএনপি চেয়ারপার্সনের মিড়িয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, আব্দুল মঈন খানের পিএস বাহাউদ্দিন ভূঁইয়া মিল্টন এবং মনিরুজ্জামান নামে বিএনপির এক কর্মীসহ তিনজনকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে গেছে পুলিশ।

তিনি বলেন, এছাড়া, ওখানে মিছিল থেকে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ চারজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন। এই সংসদকে ডামি নির্বাচনের অবৈধ সংসদ দাবি করে অধিবেশন শুরুর দিন ‘কালো পতাকা’ মিছিলের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। 

শনিবার (২৭ জানুয়ারি) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিলপূর্ব সমাবেশ থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ কর্মসূচি ঘোষণা করেন।

সেই সময় তিনি বলেন, সব জেলা ও উপজেলা শহর এবং মহানগরে কালো পতাকা মিছিল করা হবে। জনগণকে নিয়ে এই অবৈধ সরকারের সব কর্মকাণ্ডকে প্রতিরোধ করতে হবে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়