১০৩ বছর বয়সে তৃতীয় বিয়ে করলেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:৫৭, বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ১৭ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ভিডিওতে দেখা যায়, হাবিব বিয়ের পর স্ত্রীকে নিয়ে অটোতে চড়ে বাড়িতে ফিরছেন। সেই সময় একজনকে দেখা যায়, শতবর্ষী বরকে অভিনন্দন জানাতে। হাবিবও সবাইকে হাসিমুখে ধন্যবাদ জানাতেও ভোলেননি।

বরের বয়স ১০৩ বছর। কনের বয়স ৪৯। চারহাত এক হলো তাদের। ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্যি, যার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মধ্যপ্রদেশের ভোপালের স্বাধানীতা সংগ্রামী হাবিব গত বছর বিয়ে করেন। একাকীত্ব কাটাতেই তৃতীয় বিয়ে করেন তিনি। সম্প্রতি তার বিয়ের খবর প্রকাশ্যে আসে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, হাবিব বিয়ের পর স্ত্রীকে নিয়ে অটোতে চড়ে বাড়িতে ফিরছেন। সেই সময় একজনকে দেখা যায়, শতবর্ষী বরকে অভিনন্দন জানাতে। হাবিবও সবাইকে হাসিমুখে ধন্যবাদ জানাতেও ভোলেননি।

জানা গেছে, হাবিবের প্রথম সংসারে সন্তান হয়নি। এজন্য দ্বিতীয় বিয়ে করেছিলেন। এরপর প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যান। অন্যদিকে কিছুদিনের মধ্যেই মৃত্যু হয় দ্বিতীয় স্ত্রীর। এরপর থেকে একাই ছিলেন। কিন্তু বয়সের সঙ্গে সঙ্গে শরীরে থাবা বসাতে থাকে রোগ। একপর্যায়ে  তৃতীয় বিয়ের সিদ্ধান্ত নেন স্বাধীনতা সংগ্রামী।

হাবিব যাকে বিয়ে করেছেন তার নাম ফিরোজ জাহান। তার আগে একবার বিয়ে হয়েছিল। স্বামীকে হারিয়ে একাই ছিলেন তিনি। তাকে বিয়ে করে মধ্যপ্রদেশের সবচেয়ে বয়স্ক বরের রেকর্ডের অধিকারী হয়েছেন হাবিব।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়