একসাথে দুই ভাইয়ের মৃত্যু, বিয়েবাড়ির আনন্দ মুহূর্তেই বদলে গেল শোকে

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৩৪, বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪, ১৮ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

রাজবাড়ীর গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে তাদের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। নিহতদের মেজভাইয়ের বিয়ে বৃহস্পতিবার এবং ছোটভাইয়ের বিয়ে শুক্রবার। দুই ভায়ের বিয়েতে যোগ দিতে তারা মোটরসাইকেল নিয়ে আসছিল। পথে ঘাতক ট্রাক দুই ভায়ের প্রাণ কেড়ে নেয়।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাটিবাহী ট্রাকের চাপায় আপন দুই ভাই নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

খানখানাপুর ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আলম খান বলেন, নিহতদের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এক ভাই গাজীপুর থেকে আসছিল। অন্য এক ভাইকে দৌলতদিয়া ঘাট থেকে মোটরসাইকেলে করে নিয়ে আসার সময় খানখানপুর মকবুলের দোকানের কাছে মাটিবাহী ট্রাকের চাপায় দুইজন নিহত হন।

খানখানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ইকবাল হোসেন বলেন, বিয়ে বাড়িতে এখন শোকের ছায়া নেমে এসেছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়