সাজেকে আগুনে পুড়ল রিসোর্ট-দোকান

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৩, শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪, ১৯ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মেঘছোঁয়া রিসোর্টের পাশে স্থানীয়রা কাঠ পুড়িয়ে আগুন পোহানোর সময় সেখান থেকে আগুন লাগে বলে ধারণা করা হচ্ছে। স্থানীয় ভূবন ত্রিপুরার বাড়ি ও একটি দোকান পুড়ে যায়। তবে রিসোর্টে অবস্থানরত পর্যটকদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালির কংলাক পাহাড়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) মধ্যরাতে সাজেকের মেঘছোঁয়া রিসোর্টে প্রথম আগুন লাগে। পরে মুহূর্তেই তা আশপাশের রিসোর্ট, দোকান ও বসতঘরে ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেঘছোঁয়া রিসোর্টের পাশে স্থানীয়রা কাঠ পুড়িয়ে আগুন পোহানোর সময় সেখান থেকে আগুন লাগে বলে ধারণা করা হচ্ছে। সেনাবাহিনী ও স্থানীয় লোকজনের সহযোগিতায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে দুইটি রিসোর্ট, একটি বাড়ি ও একটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে।

সাজেক কটেজ মালিক সমিতির সহ-সভাপতি চাইথুয়াং অং চৌধুরী জয় ঢাকা পোস্টকে জানান, মেঘছোঁয়া রিসোর্ট থেকে আগুন লেগে পাশের ফড়িংগি রিসোর্ট, স্থানীয় ভূবন ত্রিপুরার বাড়ি ও একটি দোকান পুড়ে যায়। তবে রিসোর্টে অবস্থানরত পর্যটকদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়