‘আমার মৃত্যুর জন্য উজ্জ্বল দায়ী’ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:২৩, বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ২৫ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সাতক্ষীরার তালা উপজেলায় নদী বিশ্বাস নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নিজ ঘর থেকে ওই স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নদী বিশ্বাস উপজেলার জেঠুয়া মালোপাড়ার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ জানায়, নদী বিশ্বাস ‘এনজেল নদী’ নামের ফেসবুক আইডি চালাত। সেই আইডিতে ‘আমার মৃত্যুর জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো’ স্ট্যাটাস দেয়। এর চার ঘণ্টা পরে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানান, জেঠুয়া মালোপাড়ার অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাসের সঙ্গে একই পাড়ার কার্তিক বিশ্বাসের মেয়ে নদী বিশ্বাসের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু উজ্জ্বল বিশ্বাসের পরিবার এই সম্পর্ক মেনে না নেওয়ায় নদী আত্মহত্যা করেছে।

স্থানীয় জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু বলেন, প্রেমঘটিত বিষয় নিয়ে নদী বিশ্বাস আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম বলেন, স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়