এমপি হচ্ছেন শাওন মাহমুদ

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩৯, বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ২৫ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

 সংরক্ষিত নারী আসনে শাওন মাহমুদের এমপি হওয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল। চূড়ান্ত তালিকায় তার নাম রয়েছে বলেও জানিয়েছে অন্য একটি সূত্র।

আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনে এমপি হতে যাচ্ছেন দেশের বরেণ্য সাংস্কৃতিক যোদ্ধা, সুরকার, সংগীত পরিচালক আলতাফ মাহমুদের কন্যা শাওন মাহমুদ। বিশ্বস্ত সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

বৃহস্পতিবার সকাল ১১টা ৪০ মিনিটে মনোনয়ন ফরম তুলেছেন শাওন মাহমুদ। এর আগে, এদিন সকাল ১০টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কাজ শুরু হয়। 

এদিকে আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনে শাওন মাহমুদের এমপি হওয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল। চূড়ান্ত তালিকায় তার নাম রয়েছে বলেও জানিয়েছে অন্য একটি সূত্র।

বাংলা গানের কিংবদন্তি সুরকার শহীদ আলতাফ মাহমুদ। ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি- আমি কী ভুলিতে পারি’ গানটিতে তিনি সুর দিয়েছেন। মুক্তিযুদ্ধে আলতাফ মাহমুদের রয়েছে অমূল্য অবদান। ১৯৭১ সালের ৩০ আগস্ট পাকিস্তানি হানাদার বাহিনী তাকে ঢাকার আউটার সার্কুলার রোডের বাসা থেকে চোখ বেঁধে ধরে নিয়ে যায়। পরবর্তীকালে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। তারই কন্যা শাওন মাহমুদ।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়