১৫ আসনে ইমরান-নওয়াজ সমানে সমানে, পিছিয়ে নেই বিলওয়াল

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:২৪, শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ২৬ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

পাকিস্তানে সাধারণ নির্বাচনে  ১৩টি আসনে ফল ঘোষণার তথ্য পাওয়া গেছে। এতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৫ আসনে, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজে (পিএমএল-এন) ৪টিতে এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) ৪টি আসনে জয়লাভ করেছে।

পাকিস্তানে সাধারণ নির্বাচনে ভোট গণনা চলছে। বৃহস্পতিবার বিকেলে ভোট গ্রহণ শেষে খুবই ধীরগতিতে ভোট গণনার কাজ করা হচ্ছে। এর আগের নির্বাচনের দিন স্থানীয় সময় মধ্যরাতের মধ্যে কোন দল এগিয়ে ছিল সে সম্পর্কে একটি পরিষ্কার চিত্র পাওয়া গিয়েছিল। আর এবার ভোট গ্রহণের পরদিন সকাল সাড়ে ১০টা পর্যন্ত ১৯ ঘণ্টায় ২৬৫ আসনের মধ্যে মাত্র ১৫ আসনের ফল পাওয়া গেছে।

ডন পত্রিকার অনলাইন ভার্সনে এখন পর্যন্ত ১৩টি আসনে ফল ঘোষণার তথ্য পাওয়া গেছে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টা পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী ২৬৫ আসনের মধ্যে মাত্র ১৩টি আসনের ফল প্রকাশ করা হয়েছে। এতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৫ আসনে, পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজে (পিএমএল-এন) ৪টিতে এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) ৪টি আসনে জয়লাভ করেছে।

এদিকে এক্সপ্রেস ট্রিবিউনে বলা হয়েছে, পিটিআই সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৬ আসনে, পিএমএল-এন ৫টিতে এবং পিপিপি ৪টিতে জিতেছে।

অপরদিকে জিও টিভির প্রতিবেদন বলছে- এখন পর্যন্ত পিটিআই সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা ৬ আসনে এবং পিএমএল-এন ৬টিতে বিজয়ী হয়েছে।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়